ব্রেকিং:
হাটবাজার, দোকানপাট ও শপিংমল খোলা রাখার সময় বাড়ানো হয়েছে। সময় এক ঘণ্টা বাড়িয়ে রাত আটটা পর্যন্ত করার সিদ্ধান্ত নিয়েছে সরকার। যা এতদিন সন্ধ্যা ৭টা পর্যন্ত ছিল। শিক্ষাপ্রতিষ্ঠান ও সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ করোনার উপসর্গ নিয়ে কুড়িগ্রামে পুলিশ সদস্যের মৃত্যু পানিবন্দি ৩০ লাখ মানুষকে খাদ্য সহায়তা অব্যাহত:ত্রাণ প্রতিমন্ত্রী ৪৮ ঘণ্টা আগেই রংপুর সিটিতে পশুর বর্জ্য অপসারণ গত ২৪ ঘণ্টায় দেশে করোনাভাইরাসে আরো ৩০ জনের মৃত্যু হয়েছে এবং নতুন করে আক্রান্ত হয়েছেন এক হাজার ৩৫৬ জন।
  • মঙ্গলবার   ০৪ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ১৯ ১৪২৭

  • || ১৪ জ্বিলহজ্জ ১৪৪১

সর্বশেষ:
বঙ্গবন্ধুকে হত্যার পর জনগণ সব সম্ভাবনা হারিয়ে ফেলে- প্রধানমন্ত্রী ঠাকুরগাঁওয়ে রত্নাই সীমান্তের নাগর নদীতে বাংলাদেশির লাশ ভিয়েনায় `বঙ্গবন্ধু স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট` উদ্বোধন দেশবাসী নিরাপদে ঈদ উদযাপন করেছে- স্বরাষ্ট্রমন্ত্রী বাংলাদেশে ধর্ম যার যার উৎসব কিন্তু সবার- তথ্যমন্ত্রী
১২

করোনায় আক্রান্ত রিয়াল ফরোয়ার্ড

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৯ জুলাই ২০২০  

চ্যাম্পিয়ন হয়ে লা লিগা দারুণভাবে শেষ করেছে রিয়াল মাদ্রিদ। এবার জিদান-শিষ্যদের মিশন চ্যাম্পিয়নস লিগ। তবে এর আগেই বড় দুঃসংবাদ পেল স্প্যানিশ চ্যাম্পিয়নরা। করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন দলটির ফরোয়ার্ড মারিয়ানো দিয়াস।

রিয়ালের পক্ষ থেকে বিবৃতিতে বলা হয়েছে, ‘গতকাল রিয়াল মাদ্রিদ ফার্স্ট টিমের সবার করোনা পরীক্ষা করা হয়েছিল। এরপর মারিয়ানো দিয়াসের ফল এসেছে পজিটিভ। খেলোয়াড়ের সুস্থ্য আছেন এবং আইসোলেশনের নিয়ম অনুসরণ করছেন।’

লা লিগা শেষ হয়ে গেলেও স্প্যানিশ চ্যাম্পিয়নদের মৌসুম এখনও শেষ হয়নি। চ্যাম্পিয়নস লিগের দ্বিতীয় রাউন্ডে ম্যানচেস্টার সিটির বিপক্ষে দ্বিতীয় লেগের ম্যাচ বাকি আছে তাদের। আগস্টের ৭ তারিখ সিটির বিপক্ষে ম্যাচের জন্য স্কোয়াডে দিয়াসকে রাখা হবে না জানিয়েছে রিয়াল।

রিয়াল মাদ্রিদের ফার্স্ট টিম স্কোয়াডের এই প্রথম কোনো খেলোয়াড় করোনাভাইরাসে আক্রান্ত হলেন। মার্চের মাঝামাঝি সময়ে বাস্কেটবল দলের একজন খেলোয়াড় করোনায় আক্রান্ত হওয়ার পর লকডাউন করে দেওয়া হয়েছিল রিয়ালের ট্রেনিং কমপ্লেক্স।

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –
খেলা বিভাগের পাঠকপ্রিয় খবর