ব্রেকিং:
হাটবাজার, দোকানপাট ও শপিংমল খোলা রাখার সময় বাড়ানো হয়েছে। সময় এক ঘণ্টা বাড়িয়ে রাত আটটা পর্যন্ত করার সিদ্ধান্ত নিয়েছে সরকার। যা এতদিন সন্ধ্যা ৭টা পর্যন্ত ছিল। শিক্ষাপ্রতিষ্ঠান ও সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ করোনার উপসর্গ নিয়ে কুড়িগ্রামে পুলিশ সদস্যের মৃত্যু পানিবন্দি ৩০ লাখ মানুষকে খাদ্য সহায়তা অব্যাহত:ত্রাণ প্রতিমন্ত্রী ৪৮ ঘণ্টা আগেই রংপুর সিটিতে পশুর বর্জ্য অপসারণ গত ২৪ ঘণ্টায় দেশে করোনাভাইরাসে আরো ৩০ জনের মৃত্যু হয়েছে এবং নতুন করে আক্রান্ত হয়েছেন এক হাজার ৩৫৬ জন।
  • মঙ্গলবার   ০৪ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ১৯ ১৪২৭

  • || ১৪ জ্বিলহজ্জ ১৪৪১

সর্বশেষ:
বঙ্গবন্ধুকে হত্যার পর জনগণ সব সম্ভাবনা হারিয়ে ফেলে- প্রধানমন্ত্রী ঠাকুরগাঁওয়ে রত্নাই সীমান্তের নাগর নদীতে বাংলাদেশির লাশ ভিয়েনায় `বঙ্গবন্ধু স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট` উদ্বোধন দেশবাসী নিরাপদে ঈদ উদযাপন করেছে- স্বরাষ্ট্রমন্ত্রী বাংলাদেশে ধর্ম যার যার উৎসব কিন্তু সবার- তথ্যমন্ত্রী
১৯৩

করোনায় নীলফামারীর উপস্বাস্থ্য পরিদর্শকের মৃত্যু

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৬ জুলাই ২০২০  

রংপুর ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নজরুল ইসলাম(৪৫) নামে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার উপস্বাস্থ্য পরিদর্শকের মৃত্যু হয়েছে। বুধবার রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

করোনায় আক্রান্ত হয়ে গত ৮ জুলাই হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। মৃত নজরুল ইসলাম রংপুর নগরীর বুড়িরহাট চব্বিশ হাজারি এলাকার বাসিন্দা। করোনা ছাড়াও ডায়াবেটিস ও উচ্চ রক্তচাপে ভুগছিলেন তিনি। বুধবার রাত ৯টার দিকে ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালের আইসিইউতে তার মৃত্যু হয়। 

বিষয়টি নিশ্চিত করে রংপুর জেলা সিভিল সার্জন ডা. হিরম্ব কুমার রায় জানান, নতুন একজনসহ জেলায় করোনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২৪ জনে। বর্তমানে রংপুরে এই ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা এক হাজার ৩৫৯ জন। এদের মধ্যে হাসপাতাল ও বাড়িতে চিকিৎসাধীন থেকে সুস্থ হয়েছেন ৯২৫ জন।

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –
নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর