ব্রেকিং:
করোনাভাইরাসের সংক্রমণ নিয়ন্ত্রণে না আসায় চলমান বিধিনিষেধের মেয়াদ আরও একমাস বাড়ানো হয়েছে। তবে এ সময় খোলা থাকবে সব সরকারি-বেসরকারি অফিস আদালত।
  • বৃহস্পতিবার   ১৭ জুন ২০২১ ||

  • আষাঢ় ২ ১৪২৮

  • || ০৫ জ্বিলকদ ১৪৪২

সর্বশেষ:
দেশে জরুরি ব্যবহারে জনসনের টিকার অনুমোদন ‘পোশাক শিল্পের উৎপাদন অব্যাহত রাখতে ঋণ দিয়েছে সরকার’ পঞ্চগড়ে ২০০ বস্তা চাসহ ট্রাক আটক জিয়াউর রহমান হাজার হাজার গাছ কেটে ফেলেছিলেন- তথ্যমন্ত্রী রোহিঙ্গা ইস্যুতে জাতিসংঘের জরুরি পদক্ষেপ গ্রহণের আহ্বান

কুড়িগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যানকে এয়ার এ্যাম্বুলেন্সে ঢাকা প্রেরণ

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৮ নভেম্বর ২০২০  

কুড়িগ্রাম জেলা আওয়ামীলীগের সভাপতি, জেলা পরিষদ চেয়ারম্যান ও সাবেক এমপি মো. জাফর আলী করোনায় আক্রান্ত হয়েছেন। শনিবার রাতে উন্নত চিকিৎসার জন্য তাকে সামরিক এয়ার এ্যাম্বুলেন্সযোগে ঢাকায় প্রেরণ করা হয়েছে। রবিবার দুপুর পর্যন্ত তার শারিরীক অবস্থা স্থিতিশীল রয়েছে বলে জানা গেছে।

কুড়িগ্রাম জেলা আওয়ামীলীগের সভাপতি মো. জাফর আলীর পুত্র রেদওয়ানুল হক দুলাল জানান, তার বাবা গত এক সপ্তাহ ধরে জ্বরে ভুগছিলেন। তার শারীরিক অবস্থার অবনতি ঘটছিল। পরে তার নমুনা সংগ্রহ করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। শনিবার তার রিপোর্ট পজেটিভ আসে। ওইদিনেই তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। পরে রাতেই তাকে সামরিক এয়ার এ্যাম্বুলেন্সের মাধ্যমে ঢাকায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিশ্ববিদ্যালয়ে ভর্তি করা হয়। রবিবার সকাল পর্যন্ত তার শারিরীক অবস্থা স্থিতিশীল থাকলেও দুপুরের মধ্যে অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। 

বিষয়টি নিয়ে কুড়িগ্রামের সিভিল সার্জন ডা. হাবিবুর রহমান জানান, শনিবার তার নমুনার ফলাফল করোনা পজেটিভ হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য প্রথমে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ও পরে ঢাকায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিশ্ববিদ্যালয়ে স্থানান্তর করা হয়।

এদিকে জেলা আওয়ামী লীগের সভাপতি, জেলা পরিষদ চেয়ারম্যান ও সাবেক এমপি মো. জাফর আলীর সুস্থতা কামনা করে জেলার বিভিন্ন স্থানে, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে মসজিদ ও মন্দিরে রবিবার সকাল থেকে বিভিন্ন শ্রেণি পেশার মানুষজন তার রোগ মুক্তির জন্য দোয়া ও প্রার্থনা করছেন বলে জানা গেছে। 

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –