ব্রেকিং:
দিনাজপুরে গত ২৪ ঘণ্টায় ৬ জন ব্যক্তি করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪ হাজার ৬২৫ জনে। সোমবার বিষয়টি নিশ্চিত করেছেন দিনাজপুরের সিভিল সার্জন ডাঃ মোঃ আব্দুল কুদ্দুছ।
  • সোমবার   ১৮ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ৫ ১৪২৭

  • || ০৪ জমাদিউস সানি ১৪৪২

সর্বশেষ:
মুক্তিযুদ্ধভিত্তিক চলচ্চিত্র নির্মাণের আহ্বান প্রধানমন্ত্রীর করোনা: দিনাজপুরে নতুন আরো ৬ জন আক্রান্ত ২৬ জানুয়ারির মধ্যে সেরামের টিকা আসবে- স্বাস্থ্যমন্ত্রী তীব্র শীতে নাকাল পঞ্চগড়-ঠাকুরগাঁও-কুড়িগ্রামের মানুষ বাংলাদেশে টিকা পাঠানোর প্রক্রিয়া শুরু সেরামের

চিরিরবন্দরে চার বছরের শিশুকে বলাৎকারের অভিযোগ

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২ জানুয়ারি ২০২১  

দিনাজপুরের চিরিরবন্দরে চার বছরের এক শিশুকে বলাৎকারের অভিযোগ উঠেছে একই গ্রামের কিশোর গ্যাং-এর মূলহোতা এক যুবকের বিরুদ্ধে। উপজেলার সাতনালা ইউনিয়নের কদমতলী গ্রামে এই ঘটনা ঘটে। এই ঘটনায় অভিযুক্তের বিরুদ্ধে কোনো আইনি ব্যবস্থা না নিয়ে মীমাংসার চেষ্টা করছেন স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান।

স্থানীয়রা জানায়, ভুক্তভোগী শিশুটি তার দুর্ভোগের কথা জানান স্বজনদেরক। সে জানায় মমিনুল ইসলাম মুন্না (১৮) নামে এক যুবক গত ৩০ ডিসেম্বর সকালে বাড়ির পাশের একটি বাঁশ ঝাঁড়ে তাকে ডেকে নেয়। সেখানেই তাকে বলাৎকার করা হয়। এ সময় তার চিৎকারে প্রতিবেশী আকলিমা ও আফরোজা ছুটে আসলে মুন্না পালিয়ে যান।

এলাকাবাসী জানায়, মুন্নার বিরুদ্ধে এর আগেও অনেক চুরি ও ইভটিজিং-এর অভিযোগ রয়েছে। মুন্না সাতনালা ইউপির ১নং ওয়ার্ডের বাঘাপন্ডিতপাড়ার জাহিদুল ইসলামের ছেলে। তবে ঘটনার পরদিন থেকে মুন্নাসহ মুন্নার পরিবার পলাতক রয়েছে বলে জানা গেছে।

এ ঘটনা এলাকায় জানাজানি হলে বিষয়টি নিয়ে বাড়াবাড়ি না করতে শিশুটির পরিবারকে আপস-মীমাংসার কথা বলে বিষয়টি ধামাচাপা দিতে মরিয়া হয়ে উঠেছে ওই এলাকার কিছু স্থানীয় কু-চক্রী মহল।

ভুক্তভোগী শিশুর বাবা জানান, স্থানীয়ভাবে বিষয়টি ইউপি চেয়ারম্যানকে জানিয়েছি। কিন্তু দুদিন পেরিয়ে গেলেও কোন বিচার এখনো পাইনি। শনিবার চিরিরবন্দর থানায় তার বিরুদ্ধে মামলা করা হবে বলে জানান তিনি ।

এ বিষয়ে ইউপি চেয়ারম্যান এনামুল হক শাহ্ জানান, ঘটনার পরদিন থেকে তারা সবাই পলাতক রয়েছে। তাদের খোঁজ পেলে দুই পক্ষ বসে বিষয়টি নিয়ে মীমাংসা করার চেষ্টা চলছে।

তবে বলাৎকারের ঘটনায় কেন মীমাংসা হবে, কেন আইনি ব্যবস্থা নেয়া হবে না-সে বিষয়ে প্রশ্নের জবাব পাওয়া যায়নি ওই এলাকার জনপ্রতিনিধির কাছে।

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –