ব্রেকিং:
হাটবাজার, দোকানপাট ও শপিংমল খোলা রাখার সময় বাড়ানো হয়েছে। সময় এক ঘণ্টা বাড়িয়ে রাত আটটা পর্যন্ত করার সিদ্ধান্ত নিয়েছে সরকার। যা এতদিন সন্ধ্যা ৭টা পর্যন্ত ছিল। শিক্ষাপ্রতিষ্ঠান ও সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ করোনার উপসর্গ নিয়ে কুড়িগ্রামে পুলিশ সদস্যের মৃত্যু পানিবন্দি ৩০ লাখ মানুষকে খাদ্য সহায়তা অব্যাহত:ত্রাণ প্রতিমন্ত্রী ৪৮ ঘণ্টা আগেই রংপুর সিটিতে পশুর বর্জ্য অপসারণ গত ২৪ ঘণ্টায় দেশে করোনাভাইরাসে আরো ৩০ জনের মৃত্যু হয়েছে এবং নতুন করে আক্রান্ত হয়েছেন এক হাজার ৩৫৬ জন।
  • মঙ্গলবার   ০৪ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ১৯ ১৪২৭

  • || ১৪ জ্বিলহজ্জ ১৪৪১

সর্বশেষ:
বঙ্গবন্ধুকে হত্যার পর জনগণ সব সম্ভাবনা হারিয়ে ফেলে- প্রধানমন্ত্রী ঠাকুরগাঁওয়ে রত্নাই সীমান্তের নাগর নদীতে বাংলাদেশির লাশ ভিয়েনায় `বঙ্গবন্ধু স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট` উদ্বোধন দেশবাসী নিরাপদে ঈদ উদযাপন করেছে- স্বরাষ্ট্রমন্ত্রী বাংলাদেশে ধর্ম যার যার উৎসব কিন্তু সবার- তথ্যমন্ত্রী
৮১

ছয় মাস পর চীনে ফুটবল ফিরছে শনিবার

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৩ জুলাই ২০২০  

বিপুল সংখ্যক করোনা পরীক্ষার ফলাফল নেগেটিভ আসায় আগামী শনিবার থেকে পরিকল্পনা অনুযায়ী শুরু হচ্ছে এবারের চাইনিজ সুপার লিগ (সিএসএল)। সর্বমোট ১৮৭০ জন খেলোয়াড় ও কোচিং স্টাফের মধ্যে এই পরীক্ষা পরিচালনা করা হয়। তবে এই পরীক্ষায় কোন পজিটিভ কেস ধরা পড়েনি। 

সিএসএল জানিয়েছে দেরীতে শুরু হওয়া মৌসুমে প্রতি সপ্তাহে একবার করে খেলোয়াড়দের কোভিড-১৯ পরীক্ষা করা হবে। দুই গ্রুপে বিভক্ত হয়ে  লিগের ১৬টি দল অংশ নেবে। এদের মধ্যে একটি গ্রুপ উত্তরপশ্চিমাঞ্চলীয় শহর ডালিয়ান ও অপরটি সাংহাইয়ের নিকটবর্তী সুজোতে খেলবে। 

করোনাভাইরাস থেকে সকলকে নিরাপদ রাখার অংশ হিসেবেই এই সিদ্ধান্ত নেয়া হয়েছে। প্রতিটি স্বাগতিক শহরের একটি হোটেলে সব খেলোয়াড়, স্টাফ ও অফিসিয়ালদের রাখা হবে। দুই মাসের মধ্যে তারা পরিবারের সঙ্গে দেখা করতে পারবে না।

করোনা মহামারি আকারে ছড়িয়ে পড়ার আগে গত ফেব্রুয়ারিতে চাইনিজ সুপার লিগের মৌসুম শুরু হবার কথা ছিল। ডালিয়ানে ফ্যাবিও ক্যানাভারোর বর্তমান চ্যাম্পিয়ন গুয়াংজু এভারগ্রান্ডে বনাম এফএ কাপ বিজয়ী সাংহাই শিনহুয়ার মধ্যকার ম্যাচ দিয়ে এবারের মৌসুম শুরু হচ্ছে। 

শনিবার দিনের আরেক ম্যাচে উহান জাল খেলবে নতুন উন্নীত ক্লাব কিংডাও হুয়ানগাইয়ের বিপক্ষে। প্রতিটি ম্যাচই দর্শকশুন্য স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –
খেলা বিভাগের পাঠকপ্রিয় খবর