ব্রেকিং:
বাংলাদেশ বিশ্বে উন্নয়নশীল দেশের মর্যাদা নিয়ে চলবে: প্রধানমন্ত্রী শেখ হাসিনা
  • মঙ্গলবার   ০২ মার্চ ২০২১ ||

  • ফাল্গুন ১৮ ১৪২৭

  • || ১৮ রজব ১৪৪২

সর্বশেষ:
পোশাক খাতে ভিয়েতনামকে পেছনে ফেলল বাংলাদেশ বঙ্গবন্ধু হাইটেক সিটিতে মানবদেহের প্লাজমা প্ল্যান্ট নির্মাণ শুরু দেশে প্রথমবারের মতো চালু হয়েছে `বঙ্গবন্ধু শিক্ষাবীমা` আইসিজেতে বাংলাদেশকে দেয়া সহায়তা অব্যাহত রাখবে ওআইসি নারীদের জন্য ‘বঙ্গমাতা পদক’

‘জনতার মুখোমুখি’ রানীশংকৈলের মেয়র প্রার্থীরা

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১ ফেব্রুয়ারি ২০২১  

ঠাকুরগাওয়ের রাণীশংকৈলে আগামী ১৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে আয়োজিত হয়ে গেল ‘জনতার মুখোমুখি’ অনুষ্ঠান। গতকাল রবিবার (৩১ জানুয়ারি) মেয়র প্রার্থীদের নিয়ে সরাসরি সাক্ষাৎকারভিত্তিক এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

স্থানীয় মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করে ‘পরিবর্তন’ নামে রাণীশংকৈলের একটি স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন। 

রাণীশংকৈল পৌরসভার নির্বাচনে এরকম মুখোমুখি সাক্ষাৎকারভিত্তিক অনুষ্ঠান এই প্রথম। তাই এরকম একটি নতুন জন সচেতনতামূলক অনুষ্ঠান আয়োজন করায় ‘পরিবর্তন’ সংগঠনের সদস্যদের সুধী সমাজ সাধুবাদ জানিয়েছেন।

ভান্ডারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোপেন্দ্রনাথ বর্মণের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মেয়র পদপ্রার্থী মোস্তাফিজুর রহমান (নৌকা), বর্তমান মেয়র আলমগীর সরকার (ক্যারমবোর্ড), নওরোজ কাউসার কানন (চামচ), রফিউল ইসলাম(প্রতিক কম্পিউটার) , রুকুনুল ইসলাম ডলার (রেল ইঞ্জিন), সাধন বসাক (নারিকেল গাছ), আব্দুল খালেক (জগ), মাহমুদুন্নবী বিশ্বাস পান্না (ধানের শীষ), আলমগীর হোসেন (লাঙ্গল) ও মোকাররম হোসেন (ইস্ত্রি মেশিন)।
অনুষ্ঠানে প্রার্থীগণ মেয়র নির্বাচিত হলে আগামী পাঁচ বছরে তাদের কর্ম-পরিকল্পনাসহ নির্বাচনী ইস্তেহার তুলে ধরেন। এ সময় অনুষ্ঠানে পৌরসভার সহস্রাধিক ভোটার দর্শক শ্রোতাসহ সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদক, সদস্যসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –