ব্রেকিং:
হাটবাজার, দোকানপাট ও শপিংমল খোলা রাখার সময় বাড়ানো হয়েছে। সময় এক ঘণ্টা বাড়িয়ে রাত আটটা পর্যন্ত করার সিদ্ধান্ত নিয়েছে সরকার। যা এতদিন সন্ধ্যা ৭টা পর্যন্ত ছিল। শিক্ষাপ্রতিষ্ঠান ও সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ করোনার উপসর্গ নিয়ে কুড়িগ্রামে পুলিশ সদস্যের মৃত্যু পানিবন্দি ৩০ লাখ মানুষকে খাদ্য সহায়তা অব্যাহত:ত্রাণ প্রতিমন্ত্রী ৪৮ ঘণ্টা আগেই রংপুর সিটিতে পশুর বর্জ্য অপসারণ গত ২৪ ঘণ্টায় দেশে করোনাভাইরাসে আরো ৩০ জনের মৃত্যু হয়েছে এবং নতুন করে আক্রান্ত হয়েছেন এক হাজার ৩৫৬ জন।
  • মঙ্গলবার   ০৪ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ১৯ ১৪২৭

  • || ১৪ জ্বিলহজ্জ ১৪৪১

সর্বশেষ:
বঙ্গবন্ধুকে হত্যার পর জনগণ সব সম্ভাবনা হারিয়ে ফেলে- প্রধানমন্ত্রী ঠাকুরগাঁওয়ে রত্নাই সীমান্তের নাগর নদীতে বাংলাদেশির লাশ ভিয়েনায় `বঙ্গবন্ধু স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট` উদ্বোধন দেশবাসী নিরাপদে ঈদ উদযাপন করেছে- স্বরাষ্ট্রমন্ত্রী বাংলাদেশে ধর্ম যার যার উৎসব কিন্তু সবার- তথ্যমন্ত্রী
৩৩৩

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় চাল উদ্ধারের ঘটনায় মামলা       

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১১ এপ্রিল ২০২০  

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় ১০টাকা কেজির ৮৮৯ বস্তা চাল জব্দের ঘটনায় নারী ইউপি সদস্যসহ ৬ জনের নামে মামলা দায়ের করা হয়েছে।

গতকাল শুক্রবার (১০ এপ্রিল) রাতে বার্তা২৪.কমকে বিষয়টি নিশ্চিত করেন উপজেলা খাদ্য কর্মকর্তা নিখিল চন্দ্র বর্মন। এই ঘটনায় বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন তিনি।

মামলার আসামিরা হলেন, উপজেলার বড়পলাশবাড়ী ইউনিয়নের ওএমএস ডিলার আমিরুল ইসলাম, তার স্ত্রী বড়পলাশবাড়ী ইউনিয়নের ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত নারী ইউপি সদস্য কুলকুমা আক্তার, তার ভাই জমিরুল ইসলাম, সমিরুল ইসলাম, আমজানখোর ইউনিয়নের ওএমএস ডিলার আব্দুর রশিদ ও নছিমন চালক পান্না কাউসার।

বালিয়াডাঙ্গী থানার ওসি হাবিবুল হক প্রধান বলেন, গত বৃহস্পতিবার রাতে উপজেলা খাদ্য কর্মকর্তা নিখিল চন্দ্র বর্মন বাদী হয়ে থানায় মামলা করেছে। ইতোমধ্যে আটক নছিমন চালক পান্না কাউসার ও জমিরুল ইসলামকে শুক্রবার দুপুরে জেলে পাঠানো হয়েছে। বাকি আসামিদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

উপজেলা খাদ্য কর্মকর্তা নিখিল চন্দ্র বর্মন বলেন, সরকারি কাজে দুর্নীতির প্রমাণ পাওয়ার কারণে আব্দুর রশিদ ও আমিরুলের ডিলারশিপ বাতিল করা হয়েছে। তারা আর কখনও ডিলারশিপ নিতে পারবে না। 

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –
ঠাকুরগাঁও বিভাগের পাঠকপ্রিয় খবর