ব্রেকিং:
হাটবাজার, দোকানপাট ও শপিংমল খোলা রাখার সময় বাড়ানো হয়েছে। সময় এক ঘণ্টা বাড়িয়ে রাত আটটা পর্যন্ত করার সিদ্ধান্ত নিয়েছে সরকার। যা এতদিন সন্ধ্যা ৭টা পর্যন্ত ছিল। শিক্ষাপ্রতিষ্ঠান ও সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ করোনার উপসর্গ নিয়ে কুড়িগ্রামে পুলিশ সদস্যের মৃত্যু পানিবন্দি ৩০ লাখ মানুষকে খাদ্য সহায়তা অব্যাহত:ত্রাণ প্রতিমন্ত্রী ৪৮ ঘণ্টা আগেই রংপুর সিটিতে পশুর বর্জ্য অপসারণ গত ২৪ ঘণ্টায় দেশে করোনাভাইরাসে আরো ৩০ জনের মৃত্যু হয়েছে এবং নতুন করে আক্রান্ত হয়েছেন এক হাজার ৩৫৬ জন।
  • মঙ্গলবার   ০৪ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ১৯ ১৪২৭

  • || ১৪ জ্বিলহজ্জ ১৪৪১

সর্বশেষ:
বঙ্গবন্ধুকে হত্যার পর জনগণ সব সম্ভাবনা হারিয়ে ফেলে- প্রধানমন্ত্রী ঠাকুরগাঁওয়ে রত্নাই সীমান্তের নাগর নদীতে বাংলাদেশির লাশ ভিয়েনায় `বঙ্গবন্ধু স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট` উদ্বোধন দেশবাসী নিরাপদে ঈদ উদযাপন করেছে- স্বরাষ্ট্রমন্ত্রী বাংলাদেশে ধর্ম যার যার উৎসব কিন্তু সবার- তথ্যমন্ত্রী
১৫০

ঠাকুরগাঁওয়ে স্কুল ছাত্রী ধর্ষণের শিকার: বিক্ষোভ   

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৬ মার্চ ২০২০  

ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলায় প্রভাত চন্দ্র (২৮) নামে শিক্ষকের বিরুদ্ধে ছাত্রী ধর্ষনের অভিযোগে বিক্ষোভ মিছিল করেছে স্থানীয়রা।  সোমবার দুপুরে উপজেলা পরিষদ ঘেরাও করে শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসুচি পালন করে। 


এ সময় বক্তারা ধর্ষক ওই শিক্ষকে আইনের আওতায় এনে দৃষ্টান্ত শাস্তি দাবি করেছেন। 


বক্তব্য দেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান জিয়াউল হাসান মুকুল, ওই ছাত্রীর মা সাজিরন বেগমসহ অনেকে। ধর্ষিতার পরিবারের বরাত দিয়ে হরিপুর থানার ওসি আমিরুজ্জান বলেন, রবিবার সকালে ওই স্কুল ছাত্রীকে প্রাইভেট শিক্ষক প্রভাত চন্দ্র মোবাইলে ফোনে প্রাইভেট সেন্টারে আসতে বলেন। ছাত্রী ওই প্রাইভেট সেন্টারে আসলে শিক্ষক প্রভাত চন্দ্র বিভিন্ন প্রকার ভয়-ভীতি দেখিয়ে ধর্ষন করে। এতে ওই স্কুল ছাত্রীর প্রচুর রক্তপাত হলে চিৎকার করে জ্ঞান হারিয়ে ফেলে। ওই দিন দুপুরে ওই ছাত্রীকে উদ্ধার করে হরিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। কিন্তু তার শারিরীক অবস্থান অবনতি হলে চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসার জন্য ঠাকুরগাঁও সদর হাসপাতালে স্থানান্তর করেন। 
সে(ধর্ষিতা) হরিপুর উপজেলার ধীরগঞ্জ উচ্চ বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষা দিয়েছে। 


এ বিষয়ে হরিপুর থানার ওর্সি আমিরুজ্জান বলেন, ভিকটিমের বাবার অভিযোগের প্রেক্ষিতে রবিবার রাতে হরিপুর একটি ধর্ষণ মামলা করা হয়েছে। ধর্ষকসহ দোষীদের গ্রেফতারের জন্য অভিযান চলছে। খুব শীঘ্রই দোষিকে আইনের আওতায় আনা হবে।

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –
ঠাকুরগাঁও বিভাগের পাঠকপ্রিয় খবর