ব্রেকিং:
দিনাজপুরে গত ২৪ ঘণ্টায় ৬ জন ব্যক্তি করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪ হাজার ৬২৫ জনে। সোমবার বিষয়টি নিশ্চিত করেছেন দিনাজপুরের সিভিল সার্জন ডাঃ মোঃ আব্দুল কুদ্দুছ।
  • সোমবার   ১৮ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ৫ ১৪২৭

  • || ০৪ জমাদিউস সানি ১৪৪২

সর্বশেষ:
মুক্তিযুদ্ধভিত্তিক চলচ্চিত্র নির্মাণের আহ্বান প্রধানমন্ত্রীর করোনা: দিনাজপুরে নতুন আরো ৬ জন আক্রান্ত ২৬ জানুয়ারির মধ্যে সেরামের টিকা আসবে- স্বাস্থ্যমন্ত্রী তীব্র শীতে নাকাল পঞ্চগড়-ঠাকুরগাঁও-কুড়িগ্রামের মানুষ বাংলাদেশে টিকা পাঠানোর প্রক্রিয়া শুরু সেরামের

ঠাকুরগাঁওয়ে ৩৮`শ পিচ ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার 

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৬ নভেম্বর ২০২০  

ঠাকুরগাঁওয়ে ৩ হাজার ৮শ পিচ ইয়াবা ট্যাবলেটসহ তিনজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। গতকাল বুধবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেন ঠাকুরগাঁওয়ের পুলিশ সুপার মুহাম্মদমনিরুজ্জামান মনির।

গ্রেপ্তারকৃতরা হলেন, মনির হোসেন ওরফে শুভ (২২) বরিশাল জেলার গৌরনদী থানার কুতুবপুরগ্রামের সবুজ ফকিরের ছেলে, শামসুল হক (৬০) ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার বেলসাড়াবানিয়াবস্তি গ্রামের মৃত কফিল উদ্দীনের ছেলে ও সোহেল রানা (৩৫) ঠাকুরগাঁও সদর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের হরিনারায়নপুর গ্রামের মৃত হবিবর রহমানের ছেলে।

পুলিশ সুপার মুহাম্মদ মনিরুজ্জামান মনির বলেন, মঙ্গলবার রাত ১০টার দিকে গোপনসংবাদের ভিত্তিতে জানা যায় ঢাকা থেকে ছেড়ে আসা একটি হানিফ পরিবহনের বাসে করে দুইজনমাদক ব্যবসায়ী বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেট নিয়ে ঠাকুরগাঁওয়ে আসছে। এ সংবাদের ভিত্তিতে রাত সাড়ে ১০টার দিকে ঠাকুরগাঁওয়ের প্রবেশপথ সদর উপজেলার ২৯মাইল এলাকায় গোয়েন্দা পুলিশকে (ডিবি) পাঠানো হয়।  সেখানে ঢাকা থেকে ছেড়ে আসা হানিফ পরিবহনের বাসটিথেকে যাত্রীরা নামতে থাকলে তাদের গতিবিধি পর্যবেক্ষণ করা হয়। এসময় মনির হোসেন ওরফে শুভও শামসুল হকের গতিবিধি সন্দেহজনক হলে তাদের গ্রেপ্তার করা হয়। পরে গ্রেপ্তারকৃতরা চ্যালেঞ্জ করলে তাদের শরীরে তল্লাশী চালানো হয়। এসময় মনিরহোসেন ওরফে শুভর শরীর থেকে ২ হাজার ৩শ পিচ ইয়াবা ও শামসুল হকের শরীর থেকে ১ হাজার  ‘শ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। ৩৮০০ পিচ ইয়াবা ট্যাবলের বাজার মূল্য ১১ লক্ষ ৪০হাজার টাকা।

পুলিশ সুপার মনিরুজ্জামান মনির বলেন, পরে গ্রেপ্তারকৃত দুইজনকে জিজ্ঞাসাবাদ করা হলেতারা স্বীকার করে ইয়াবা ট্যাবলেটর অর্থ যোগানদাতা সোহেল রানা। পরে অভিযান চালিয়েঠাকুরগাঁও জেলা পরিষদের সামনে থেকে সোহেল রানাকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় বুধবার দুপুরে ঠাকুরগাঁও গোয়েন্দা পুলিশের (ডিবি) পুলিশের এসআই বাদী হয়ে ঠাকুরগাঁও সদর থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করেছেন এবং আদালতের মাধ্যমে গ্রেপ্তারকৃত ৩ জন মাদক ব্যবসায়ীকে জেল হাজতে পাঠানো হয়েছে। 

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –