• সোমবার   ২১ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ৫ ১৪২৭

  • || ০৩ সফর ১৪৪২

সর্বশেষ:
আওয়ামী লীগ জনগণের দল এবং জনগণই দলটির শক্তি: রেলমন্ত্রী রংপুরে প্রেম ঘটিত কারণে দুই বোনকে হত্যার ঘটনায় গ্রেফতার-১ ১৮০০ মাদ্রাসায় ভবন নির্মাণে ৬ হাজার কোটি টাকা বরাদ্দ দিয়েছে সরকার জাতিসংঘের ১৭ তরুণ নেতার তালিকায় বাংলাদেশি জাহিন পরিবেশের বিপর্যয় রোধে মরিশাসের পাশে থাকবে বাংলাদেশ সরকার
১২

নবীন শিক্ষার্থীদের পাশে বীরগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের হেল্পডেস্ক

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর ২০২০  

বীরগঞ্জ  সরকারি কলেজে ২০২০-২০২১ শিক্ষাবর্ষে একাদশ শ্রেণীতে ভর্তি কার্যক্রম ১৫ সেপ্টেম্বর মঙ্গলবার  সকাল ১০টা থেকে শুরু হয়েছে। ভর্তি হতে ইচ্ছুক সকল ছাত্র-ছাত্রীদের সেবায় কাজ করছে কলেজ ছাত্রলীগ।

দেখা যায়, কলেজ ছাত্রলীগের পক্ষ থেকে একটি হেল্প ডেস্ক খোলা হয়েছে, হেল্প ডেস্কে টিম ছাত্র-ছাত্রীর মধ্যে সচেতনতা বৃদ্ধি করণ করতে দেখা যায় ,ভর্তি হতে আসা সকল ছাত্র-ছাত্রীর প্রয়োজনীয় কাগজপত্র প্রস্তুুত করতে সাহযোগীতা করে, খাবার পানি বিতরণ, ছাত্র-ছাত্রীদের যেন নির্বিগ্নে কাজ করতে পারে সে উপলক্ষে কলেজ ছাত্রলীগ সদা প্রস্তুুত রয়েছে।

বীরগঞ্জ সরকারি কলেজে ছাত্রলীগের হেল্প ডেস্ক পরিদর্শন করেন, বীরগঞ্জ উপজেলা  শাখার যুগ্ম-আহ্বায়ক মোঃসাজেদুর রহমান অন্তু  , বীরগঞ্জ পৌর ছাত্রলীগের সদস্য  মো: আরিফ  হোসেন  (আরিফ ), সৌরভ গুপ্তা সহ প্রমুখ।

হেল্প ডেক্সে সার্বক্ষণিক সেবা প্রদান করেন বীরগঞ্জ  সরকারি কলেজ ছাত্রলীগের সদস্য সোহেল রানা, সাকিব ইসলাম, রাব্বী, আশরাফুল, সাকিব হাসান, সৌরভ সহ বীরগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের নেতৃবৃন্দরা।

ছাত্র-ছাত্রীদের সেবা ও হেল্প ডেষ্ক পরিদর্শনে এসে সদস্য কলেজ ছাত্রলীগের সদস্য সোহেল রানা বলেন, আমরা কলেজ ছাত্রলীগ বরাবরের মতই ছাত্র-ছাত্রীর সেবায় কাজ করে যাচ্ছি , এবারও আমরা কলেজ ছাত্রলীগের পক্ষ থেকে হেল্প ডেস্ক এর মাধ্যমে আমরা সেবা দিয়ে যাচ্ছি, আমি আশা রাখি আগামীতেও আমরা ছাত্র-ছাত্রীর মান উন্নয়নে কাজ করে যাবো।

কলেজে ছাত্রলীগের সেবার বিষয়ে ভর্তি হতে আশা শিক্ষার্থীরা সিদ্দিক ইসলাস বলেন, আমরা ছাত্রলীগের এই ধরনের কর্মকান্ড দেখে খুবই খুশি এবং তাদের কর্মকান্ড অনেক প্রশংশনীয়। ভর্তি সহযোগীতা করাতে আমাদের খুবই উপকার হচ্ছে।

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –
নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর