ব্রেকিং:
দিনাজপুরে গত ২৪ ঘণ্টায় ৮ জন ব্যক্তি করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪ হাজার ৬১৯ জনে। শনিবার বিষয়টি নিশ্চিত করেছেন দিনাজপুরের সিভিল সার্জন ডাঃ মোঃ আব্দুল কুদ্দুছ।
  • রোববার   ১৭ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ৪ ১৪২৭

  • || ০৩ জমাদিউস সানি ১৪৪২

সর্বশেষ:
এ মাসে ৬৬ হাজার পরিবার পাবে প্রধানমন্ত্রীর উপহার চিরিরবন্দরে রসুনের বাম্পার ফলনের সম্ভাবনা ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে এখন দৃশ্যমান নতুন ৬ মেডিকেল কলেজের মাস্টারপ্ল্যান শীতে জবুথবু পঞ্চগড়, চলছে মৃদু শৈত্যপ্রবাহ

পীরগঞ্জে বঙ্গবন্ধুর ম্যুরাল ভাঙ্গার অভিযোগে গ্রেপ্তার-১ 

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১ জানুয়ারি ২০২১  

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলায় বঙ্গবন্ধুর ম্যুরাল ভাংচুর করার সময় নুর আলম (৩৫) নামে ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ । সে রঘুনাথপুর মহল্লার হাসান আলী ছেলে।

শুক্রবার বিকেল ৪টার দিকে উপজেলা শহরের থানা সড়কের পূর্ব চৌরাস্তায় এ ঘটনা ঘটে।

পীরগঞ্জ থানার ওসি প্রদীপ কুমার রায় প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে বলেন, বিকালে নুর আলম উপজেলা শহরের পূর্ব চৌরাস্তায় অবস্থিত বঙ্গবন্ধু ম্যুরালের বেধিতে উঠে। এরপর তার হাতে থাকা ইট দিয়ে বঙ্গবন্ধুর ম্যুরালে আঘাত করে। তার ইটের আঘাতে ম্যুরালের টাইলসে ভেঙ্গে যায়। উপস্থিত লেকজন তাকে বাঁধা দিলে সে পালিয়ে যাওয়ার চেষ্টার করে। এসময় স্থানীয়রা নুর আলমকে আটক করে থানায় খবর দেয়। পরে পুলিশ গিয়ে নুর আলমকে গ্রেপ্তার করে।
আটক নুর আলমের সঙ্গে কথা বলে মনে হয়েছে সে মানষিকভাবে ভারসাম্যহীন। তার বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানান ওসি প্রদীপ কুমার।

এদিকে ঘটনাস্থল পরির্দশন করেছেন পীরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজাউল করিম।

তিনি বলেন, বঙ্গবন্ধুর ম্যুরাল ভাংচুর করা বিষয়টি আসলে দুঃখজনক। আটক ওই ব্যক্তির বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেওয়া হবে।

তিনি আরো বলেন, স্থানীয়দের ভাস্যমতে আটক ব্যক্তি মানষিক ভারসাম্যহীন। তারপরও  বিষয়টি আমরা আরও তদন্ত করছি, অন্য কেউ জড়িত থাকলে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে।

ঠাকুরগাঁও পুলিশ সুপার মো: জাহাঙ্গীর হোসেন বলেন, এক ব্যক্তি বঙ্গবন্ধুর ম্যুরালের একাংশ ভাংচুর করার সময় হাতেনাতে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি। 

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –