ব্রেকিং:
করোনাভাইরাসের সংক্রমণ নিয়ন্ত্রণে না আসায় চলমান বিধিনিষেধের মেয়াদ আরও একমাস বাড়ানো হয়েছে। তবে এ সময় খোলা থাকবে সব সরকারি-বেসরকারি অফিস আদালত।
  • বৃহস্পতিবার   ১৭ জুন ২০২১ ||

  • আষাঢ় ২ ১৪২৮

  • || ০৫ জ্বিলকদ ১৪৪২

সর্বশেষ:
দেশে জরুরি ব্যবহারে জনসনের টিকার অনুমোদন ‘পোশাক শিল্পের উৎপাদন অব্যাহত রাখতে ঋণ দিয়েছে সরকার’ পঞ্চগড়ে ২০০ বস্তা চাসহ ট্রাক আটক জিয়াউর রহমান হাজার হাজার গাছ কেটে ফেলেছিলেন- তথ্যমন্ত্রী রোহিঙ্গা ইস্যুতে জাতিসংঘের জরুরি পদক্ষেপ গ্রহণের আহ্বান

প্রধানমন্ত্রীর দুই তহবিলে সোয়া ২২ কোটি টাকা অনুদান প্রদান

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১১ জুন ২০২১  

প্রধানমন্ত্রী শেখ হাসিনার করোনা সহায়তা তহবিল ও হাউজ কনস্ট্রাকশন ফান্ড বাই প্রাইভেট ফাইন্যান্স তহবিলে সোয়া ২২ কোটি টাকা অনুদান দিয়েছে বিদ্যুৎ, জ্বালানি মন্ত্রণালয়।

বৃহস্পতিবার প্রধানমন্ত্রীর কার্যালয়ে বিদ্যুৎ প্রতিমন্ত্রী নসরুল হামিদের কাছ থেকে চেক গ্রহণ করেন প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড. আহমদ কায়কাউস। এ সময় গণভবন প্রান্তে যুক্ত ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বিদ্যুৎ বিভাগের অধীন দফতর-কোম্পানি এবং জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের অধীন পেট্রোবাংলা ও বিপিসির কোম্পানিগুলো থেকে সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে অনুদান সংগ্রহ করা হয়েছে। তহবিল দুটিতে বিদ্যুৎ বিভাগ এর অধীনস্থ দফতর-কোম্পানিগুলো থেকে হতে ৫ কোটি টাকা করে দু’টি তহবিলে মোট ১০ কোটি টাকা এবং জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের অধীনস্থ কোম্পানিগুলো থেকে হাউজ কনস্ট্রাকশন ফান্ড বাই প্রাইভেট ফাইন্যান্স তহবিলে ৭ কোটি টাকা ও করোনা সহায়তা তহবিলে ৫.২৫ কোটি টাকা করে মোট ১২.২৫ কোটি টাকা অনুদান দেয়া হয়েছে। 

চেক হস্তান্তর অনুষ্ঠানে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের সিনিয়র সচিব মো. আনিছুর রহমান, বিদ্যুৎ বিভাগের সচিব মো. হাবিবুর রহমান, বিপিসির চেয়ারম্যান এবিএম আজাদ ও পেট্রোবাংলার চেয়ারম্যান আবুল মনসুর মো.ফয়েজউল্লাহ ও বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের (পিডিবি) চেয়ারম্যান প্রকৌশলী বেলায়েত হোসেন।

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –