• বৃহস্পতিবার   ২২ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ৯ ১৪২৮

  • || ০৯ রমজান ১৪৪২

সর্বশেষ:
দুই হাজার ৬৭৯ নার্সকে ১১ কোটি টাকা দিচ্ছে সরকার বাইডেনের জলবায়ু সম্মেলন, চার দাবি তুলবেন প্রধানমন্ত্রী বাংলাদেশের নারীদের গড় আয়ু ৭৫, পুরুষের ৭১ বিরামপুর সীমান্ত, ভারতে পাচারকালে ২৬টি মোবাইল উদ্ধার ধান কাটতে ঠাকুরগাঁও থেকে গাজীপুরে ৪০ শ্রমিক করোনাভাইরাস সংক্রমণ মোকাবিলায় রাজধানী ঢাকাসহ সারাদেশে নবম দিনের মতো চলছে সর্বাত্মক লকডাউন।

বেরোবিতে পরিবহনপুলের নবনির্মিত গ্যারেজ এর উদ্বোধন 

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১১ মার্চ ২০২১  

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি), রংপুর-এর পরিবহনপুলের সকল যানবাহন রাখার জন্য নবনির্মিত গ্যারেজ এর উদ্বোধন করা হয়েছে। বুধবার(১০মার্চ, ২০২১) দুপুরে বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডক্টর মেজর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিএনসিসিও অনলাইনে যুক্ত হয়ে কেন্দ্রীয় গ্যারেজের উদ্বোধন করেন।
এসময় তিনি বলেন, নতুন গ্যারেজটি উদ্বোধনের ফলে এখন থেকে যানবাহনগুলি সুনির্দিষ্ট স্থানে রাখার ব্যবস্থা নিশ্চিত হলো। এরফলে বিশ্ববিদ্যালয়ের পরিবহনপুলের যানবাহনগুলি সংরক্ষণ ও সঠিক ব্যবহার নিশ্চিত হবে।

বেরোবি ভাইস-চ্যান্সেলর আরো বলেন, বিশ্ববিদ্যালয়ের সার্বিক উন্নয়নে এধরনের উদ্যোগ অব্যাহত থাকবে।

গ্যারেজ উদ্বোধনের সময় ভিসি মহোদয়ের একান্ত সচিব (অতিরিক্ত রেজিস্ট্রার, একাডেমিক) মোঃআমিনুর রহমান,পরিবহন পুলের সহকারী রেজিস্ট্রার মোঃআতিকুর রহমান, প্রকৌশল দপ্তরের সহকারী প্রকৌশলী মোঃআলতাফ হোসেন (নির্বাহী প্রকৌশলীর অতিরিক্ত দায়িত্ব), মোঃশরীফ পাটোয়ারী, কমলেশ চন্দ্র সরকার, পরিবহনপুলের উপ-সহকারী প্রকৌশলী (অটোমোবাইল) মোঃসরফরাজ আলম,পরীক্ষা নিয়ন্ত্রণ দপ্তরের সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক মোঃআরিফুল ইসলাম, নিরাপত্তা ও পরিচ্ছন্নতা শাখার সিনিয়র নিরাপত্তা কর্মকর্তা মোঃ লোকমান হাকিম, সহকারী রেজিস্ট্রার মোঃ তৌহিদুল ইসলাম, সহকারী নিরাপত্তা কর্মকর্তা আবুল কালাম আজাদ এবং পরিবহনপুলের সংশ্লিষ্ট কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –