ব্রেকিং:
দিনাজপুরে গত ২৪ ঘণ্টায় ৮ জন ব্যক্তি করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪ হাজার ৬১৯ জনে। শনিবার বিষয়টি নিশ্চিত করেছেন দিনাজপুরের সিভিল সার্জন ডাঃ মোঃ আব্দুল কুদ্দুছ।
  • রোববার   ১৭ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ৩ ১৪২৭

  • || ০৩ জমাদিউস সানি ১৪৪২

সর্বশেষ:
এ মাসে ৬৬ হাজার পরিবার পাবে প্রধানমন্ত্রীর উপহার চিরিরবন্দরে রসুনের বাম্পার ফলনের সম্ভাবনা ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে এখন দৃশ্যমান নতুন ৬ মেডিকেল কলেজের মাস্টারপ্ল্যান শীতে জবুথবু পঞ্চগড়, চলছে মৃদু শৈত্যপ্রবাহ

মুম্বাই ইন্ডিয়ান্সের সঙ্গে বিচ্ছেদ হচ্ছে মালিঙ্গার?

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১২ জানুয়ারি ২০২১  

আইপিএলের ইতিহাসে সবচেয়ে সফল দলটির নাম মুম্বাই ইন্ডিয়ান্স। যাদের ঘরে আছে পাঁচটি ট্রফি। আর কয়েক মাস পরেই শুরু হবে আইপিএলের ১৪ তম আসর। তার আগে ফেব্রুয়ারি মাসে হবে মিনি নিলাম। তাই আগেভাগেই চতুর্দশ মৌসুমের প্রস্তুতি শুরু করে দিয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স। আইপিএলের জন্য নিলাম হতে পারে আগামী ১১ ফেব্রুয়ারি। তার আগে ২০ জানুয়ারির মধ্যে সমস্ত দলগুলিকে তাদের ধরে রাখা এবং ছেড়ে দেওয়া খেলোয়াড়দের তালিকা দিতে হবে।

এই অবস্থায় সবার চোখ থাকবে মুম্বাই ইন্ডিয়ান্স কোন কোন ক্রিকেটারদের রিলিজ করে দেয়। সূত্রের খবর অনুযায়ী এই তালিকায় যারা রয়েছেন, তাদের মধ্যে উল্লেখযোগ্য হলেন লাসিথ মালিঙ্গা। লঙ্কান এই বর্ষীয়ান গতিদানব ব্যক্তিগত কারণে ত্রয়োদশ আইপিএলে খেলেননি। তার বয়সও হয়েছে। ফলে তাকে রিলিজ দেওয়ার একটা সম্ভাবনা তৈরি হয়েছে। অন্যজন হলেন অজি তারকা ক্রিস লিন। অস্ট্রেলিয়ায় এই ব্যাটসম্যানকে ২ কোটি রুপিতে কিনেছিল মুম্বাই।

সমস্যার সৃষ্টি হয়েছে লিনের ব্যাটিং পজিশন নিয়ে। রোহিত শর্মা ও কুইন্টন ডি'কক থাকায় ওপেনিংয়ে জায়গা ফাঁকা নেই। তাই একটি ম্যাচেও খেলার সুযোগ পাননি লিন। এছাড়াও শেরফেন রাদারফোর্ড, আদিত্য তারেদের নামও উঠে আসছে রিলিজের তালিকায়। তার প্রধান কারণ হলো, মুম্বাই ক্রিকেটার ধরে রাখার পেছনে অর্থের পরিমাণ কমাতে চাইছে, যাতে মিনি নিলামে ভালো কয়েকজন ক্রিকেটারকে দলে নেওয়া যায়। আসলে কী হতে যাচ্ছে তা সময়ই বলে দেবে।

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –