ব্রেকিং:
মাস্কের ব্যবহার নিশ্চিত করতে এবার মাঠে নেমেছে র‌্যাব ঠাকুরগাঁওয়ে কৃষি পণ্য প্রক্রিয়াজাতকরণ প্রদর্শন মেলা ফুলবাড়ীতে পৗর নির্বাচন উপলক্ষে মাঠে নেমেছে প্রার্থীরা
  • শনিবার   ২৮ নভেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১৩ ১৪২৭

  • || ১২ রবিউস সানি ১৪৪২

সর্বশেষ:
মেধাকে কাজে লাগাতে সরকারি কর্মচারীদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর পঞ্চগড়ে টি ট্যুরিজমের অপার সম্ভাবনা এখন থেকেই উদ্যোগী না হলে দেশ পিছিয়ে যাবে- প্রধানমন্ত্রী ডিসেম্বরে বঙ্গবন্ধু টানেলের দ্বিতীয় টিউবের কাজ শুরু আলী যাকেরের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক

যুক্তরাষ্ট্রে শপিংমলে গুলি, আহত ৮

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২১ নভেম্বর ২০২০  

যুক্তরাষ্ট্রের উইসকনসিনে ওয়াউওয়াটোসার মেফেয়ার মলে বন্দুকধারীর হামলায় অন্তত ৮ জন আহত হয়েছেন। তবে এতে কারো মৃত্যু হয়নি। গুলি চালানোর পর পুলিশ আসার আগেই পালিয়ে যান ওই বন্দুকধারী। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে তাকে চিহ্নিত করার চেষ্টা চালাচ্ছে পুলিশ। 

শুক্রবার স্থানীয় সময় দুপুর ৩টার দিকে শপিংমলে ঢুকে এলোপাতাড়ি গুলি চালায় এক যুবক। ওয়াউওয়াটোসার পুলিশ প্রধান ব্যারি ওয়েবের জানিয়েছেন, গুলির ঘটনার পরপরই দ্রুত সেখানে উপস্থিত হয় পুলিশ। তবে তার আগেই ওই যুবক পালিয়ে যায়।

পুলিশ জানিয়েছে, বন্দুকধারী যুবক একজন শেতাঙ্গ এবং তার বয়স ২০ থেকে ৩০ বছরের মধ্যে। তাকে খোঁজার চেষ্টা চালাচ্ছেন তারা।

ওয়াউওয়াটোসার মেয়র ডেনিস ম্যাকব্রাইড ঘটনায় আহতদের দ্রুত আরোগ্য কামনা করেছেন। তিনি জানিয়েছেন আততায়ীর হানায় যে ৮ জন আহত হয়েছেন, তাদের মধ্যে ৭ জন প্রাপ্তবয়স্ক এবং ১ জন নাবালক। আহতদের দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তবে তাদের আঘাত খুব গুরুতর নয়।

গুলি চালনার সময় মলের কর্মী এবং উপস্থিত ব্যক্তিরা বিল্ডিংয়ের ভেতর আশ্রয় নেন। শোপের জিল উলে নামের এক নারী সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ঘটনার সময় তিনি ৭৯ বছর বয়সি মায়ের সঙ্গে মলের ভিতরেই ছিলেন। সে সময় ১০-১৫টি গুলির শব্দ শুনেছেন। অপর এক ব্যক্তির দাবি, তিনি ৮-১২ রাউন্ড গুলির শব্দ শুনেছেন।

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –