ব্রেকিং:
মাস্কের ব্যবহার নিশ্চিত করতে এবার মাঠে নেমেছে র‌্যাব ঠাকুরগাঁওয়ে কৃষি পণ্য প্রক্রিয়াজাতকরণ প্রদর্শন মেলা ফুলবাড়ীতে পৗর নির্বাচন উপলক্ষে মাঠে নেমেছে প্রার্থীরা
  • শনিবার   ২৮ নভেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১৩ ১৪২৭

  • || ১২ রবিউস সানি ১৪৪২

সর্বশেষ:
মেধাকে কাজে লাগাতে সরকারি কর্মচারীদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর পঞ্চগড়ে টি ট্যুরিজমের অপার সম্ভাবনা এখন থেকেই উদ্যোগী না হলে দেশ পিছিয়ে যাবে- প্রধানমন্ত্রী ডিসেম্বরে বঙ্গবন্ধু টানেলের দ্বিতীয় টিউবের কাজ শুরু আলী যাকেরের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক

রংপুরে অনৈতিক কাজে জড়িত থাকার অভিযোগে আটক ২৪

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৪ নভেম্বর ২০২০  

রংপুরের বদরগঞ্জে অনৈতিক কাজে জড়িত থাকার অভিযোগে ১৩ জন পুরুষ ও ১১ জন নারীসহ ২৪ জনকে আটক করেছে পুলিশ। পুলিশের বিশেষ অভিযানে মঙ্গলবার (০৩নভেম্বর) রাতে গোপন সংবাদের ভিক্তিতে পৌর শহরের জামুবাড়ী এলাকার পকিহানায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

বদরগঞ্জ থানার দায়িত্বপ্রাপ্ত অফিসার ইনচার্জ ও পরিদর্শক(তদন্ত) আরিফ আলী বিষয়টি নিশ্চিত করেছেন। 

তিনি বলেন- রামনাথপুর ইউনিয়নের সাতঘরিয়া পাড়ার ওবায়দুল হক পকিহানায় একটি বাসা ভাড়া নিয়ে দীর্ঘদিন ধরে দেহ ব্যবসাসহ নানাধরণের অপকর্ম করে আসছে, এমন একটি গোপন সংবাদের ভিত্তিতে সেখানে আমার ফোর্স বিশেষ অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে মোট ২৩ জনসহ মোট ২৪ জনকে গ্রেপ্তার করা হয়। 

তিনি আরো বলেন, আটককৃতরা সবাই দেশের বিভিন্ন এলাকা থেকে সেখানে এসেছিল। আটককৃতদের ২৯০ ধারায় আটক দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়।

পুলিশের এমন অভিযানে সন্তোষ প্রকাশ করেছে এলাকাবাসী। তারা বলেন- দীর্ঘদিন ওই বাড়িতে অনৈতিক কাজ করে আসছিলো ওবায়দুল হক। আমরা বিভিন্ন মাধ্যমে তাকে নিষেধ করি। কিন্তু সে কারো কথার তোয়াক্কা করত না। এলাকার পরিবেশ বিষাক্ত করে তুলেছিলো ওবায়দুল। ছেলে মেয়েদের নিয়ে আমরা খুব শঙ্কায় ছিলাম। পুুলিশ প্রশাসন তাদের গ্রেফতার করায় আমরা এলাকাবাসী অনেক খুশি। 

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –