• শুক্রবার   ২৩ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ৮ ১৪২৭

  • || ০৬ রবিউল আউয়াল ১৪৪২

সর্বশেষ:
সরকারের হস্তক্ষেপে কমতে শুরু করেছে আলুর দাম লালমনিরহাটে পুলিশের বিশেষ অভিযানে ১৭ আসামি গ্রেফতার দুর্গাপূজা উপলক্ষে বুড়িমারী স্থলবন্দর বন্ধ থাকবে ৬ দিন বিএনপির তৃণমূল নেতা-কর্মীরা চরম বিরক্ত ফখরুল-রিজভীদের ওপর কুড়িগ্রামের সোনাহাট স্থলবন্দরে চার দিনের ছুটি

রংপুরে ফেন্সিডিল ও গাঁজাসহ ৬ মাদক ব্যবসায়ী গ্রেফতার

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৫ অক্টোবর ২০২০  

রংপুরে ফেন্সিডিল ও গাঁজাসহ ৬ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে মেট্রোপলিটন পুলিশ। মহানগরীর বিভিন্নস্থান থেকে গত ২৪ ঘন্টায় তাদের গ্রেফতার করা হয়। এর মধ্যে দুই জন মহিলা মাদক ব্যবসায়ী রয়েছেন।

রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার(ডিবি এ- মিডিয়া) উত্তম প্রসাদ পাঠক জানান, নগরীর কোতোয়ালি থানার চারতলা মোড় আবহাওয়া অফিস সংলগ্ন, মাস্টার পাড়া এলাকার গলির মোঃ আঃ খালেকেরে ভাড়া বাসা থেকে ৫৩ পিচ ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী লাইজু বেগমকে(২৫) কে গ্রেফতার করা হয়। দীর্ঘদিন থেকে মাস্টারপাড়া এলাকার আবদুর রহমান সুমনের স্ত্রী লাইজু ফেন্সিডিলসহ বিভিন্ন ধরনের মাদক ব্যবসা করে আসছেন। 

হারাগাছের নাগপুর সত্ত মায়াবাজার কাটের ব্রিজের পূর্বপাশে মন্টু মিয়ার চায়ের দোকানের সামনে রাস্তা থেকে ৪০০ গ্রাম শুকনো গাঁজাসহ মোঃ ফজলার রহমান(২৮) নামের এক ব্যবসায়ীকে আটক করা হয়। তিনি লালমনিরহাটের সদরের রাজাপুরের খলাইঘাট এলাকার মৃত আমি হকের পুত্র। তিনিও দীর্ঘদিন থেকে হারাগাছ এলাকায় মাদক ব্যবসা করে আসছিলেন।

এছাড়াও হারাগাছের নয়ার বাজার টু জমচওড়া গামী পাকা রাস্তার সংলগ্ন মশিউর রহমান (৩০) এর বাড়ি সামনে পাকা সড়ক থেকে সাদা রেকসিনের ব্যাগে ৪১ বোতল কোডিন যুক্ত ফেন্সিডিল, একটি নাম্বার বিহীন ব্যাটারী চালিত সবুজ রংয়ের অটো ইজিবাইক, একটি মোবাইল সেট উদ্ধার করা হয়। 

এ সময় মোঃ তোফাজ্জল হোসেন (৩০) ও রবিউল ইসলাম নামে দুই মাদক ব্যবসায়িকে গ্রেফতার করা হয়।একই থানার মহব্বত খাঁ ওমরকুটি গ্রাম থেকে ২০০ গ্রাম গাঁজাসহ মোছাঃ মনিজা বেগম (৪০) নামের এক মহিলা মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। অন্যদিকে মাহিগঞ্জ থানার তালুক পশুয়া মৌজাস্থ মামা ভাগিনা ভুষির ঘরের সামনে ৪০ গ্রাম শুকনা গাঁজাসহ মোঃ নছের উদ্দিন (৪৫) নামের এক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –