ব্রেকিং:
হাটবাজার, দোকানপাট ও শপিংমল খোলা রাখার সময় বাড়ানো হয়েছে। সময় এক ঘণ্টা বাড়িয়ে রাত আটটা পর্যন্ত করার সিদ্ধান্ত নিয়েছে সরকার। যা এতদিন সন্ধ্যা ৭টা পর্যন্ত ছিল। শিক্ষাপ্রতিষ্ঠান ও সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ করোনার উপসর্গ নিয়ে কুড়িগ্রামে পুলিশ সদস্যের মৃত্যু পানিবন্দি ৩০ লাখ মানুষকে খাদ্য সহায়তা অব্যাহত:ত্রাণ প্রতিমন্ত্রী ৪৮ ঘণ্টা আগেই রংপুর সিটিতে পশুর বর্জ্য অপসারণ গত ২৪ ঘণ্টায় দেশে করোনাভাইরাসে আরো ৩০ জনের মৃত্যু হয়েছে এবং নতুন করে আক্রান্ত হয়েছেন এক হাজার ৩৫৬ জন।
  • মঙ্গলবার   ০৪ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ১৯ ১৪২৭

  • || ১৪ জ্বিলহজ্জ ১৪৪১

সর্বশেষ:
বঙ্গবন্ধুকে হত্যার পর জনগণ সব সম্ভাবনা হারিয়ে ফেলে- প্রধানমন্ত্রী ঠাকুরগাঁওয়ে রত্নাই সীমান্তের নাগর নদীতে বাংলাদেশির লাশ ভিয়েনায় `বঙ্গবন্ধু স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট` উদ্বোধন দেশবাসী নিরাপদে ঈদ উদযাপন করেছে- স্বরাষ্ট্রমন্ত্রী বাংলাদেশে ধর্ম যার যার উৎসব কিন্তু সবার- তথ্যমন্ত্রী
২১১

রাণীশংকৈলে গরু ব্যবসায়ী তৈয়ব আলী হত্যার রহস্য উদ্ঘাটন 

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৯ ফেব্রুয়ারি ২০২০  

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে গরু ব্যবসায়ী তৈয়ব আলী হত্যাকাণ্ডের তদন্তে বেরিয়ে এসেছে চাঞ্চল্যকর তথ্য।

শুক্রবার রাতে রাণীশংকৈল থানায় এক সংবাদ সম্মেলনে একথা জানান রাণীশংকৈল সার্কেলের এডিশনাল এসপি তৌহিদ-উদ-দৌলা লুপম।

হত্যাকাণ্ডে জড়িত কিশোর গ্যাংয়ের পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতাররা হলেন- রবিউল, সাব্বির, সাগর আলী জুয়েল রানা, শাহনেওয়াজ।

তৌহিদ-উদ-দৌলা লুপম বলেন, দেড় লাখ টাকার জন্য হত্যা করা হয় গরু ব্যবসায়ী তৈয়ব আলীকে। টিভিতে ‘ক্রাইম পেট্রল’ দেখে হত্যাকাণ্ডের পরিকল্পনা করে ওই পাঁচ কিশোর। হত্যার পর মরদেহ গমখেতে পুতে রাখে তারা।

তিনি আরো বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। গ্রেফতার পাঁচ কিশোরকে আদালতে পাঠানো হয়েছে। তারা হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছে। তাদের দেয়া তথ্যে হত্যাকাণ্ডে ব্যবহৃত অস্ত্র একটি পুকুর থেকে উদ্ধার করা হয়েছে। জিজ্ঞাসাবাদে আরো এক আসামির কথা জানা গেছে। তাকে ধরতে অভিযান চলছে।

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –
ঠাকুরগাঁও বিভাগের পাঠকপ্রিয় খবর