ব্রেকিং:
হাটবাজার, দোকানপাট ও শপিংমল খোলা রাখার সময় বাড়ানো হয়েছে। সময় এক ঘণ্টা বাড়িয়ে রাত আটটা পর্যন্ত করার সিদ্ধান্ত নিয়েছে সরকার। যা এতদিন সন্ধ্যা ৭টা পর্যন্ত ছিল। শিক্ষাপ্রতিষ্ঠান ও সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ করোনার উপসর্গ নিয়ে কুড়িগ্রামে পুলিশ সদস্যের মৃত্যু পানিবন্দি ৩০ লাখ মানুষকে খাদ্য সহায়তা অব্যাহত:ত্রাণ প্রতিমন্ত্রী ৪৮ ঘণ্টা আগেই রংপুর সিটিতে পশুর বর্জ্য অপসারণ গত ২৪ ঘণ্টায় দেশে করোনাভাইরাসে আরো ৩০ জনের মৃত্যু হয়েছে এবং নতুন করে আক্রান্ত হয়েছেন এক হাজার ৩৫৬ জন।
  • মঙ্গলবার   ০৪ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ১৯ ১৪২৭

  • || ১৪ জ্বিলহজ্জ ১৪৪১

সর্বশেষ:
বঙ্গবন্ধুকে হত্যার পর জনগণ সব সম্ভাবনা হারিয়ে ফেলে- প্রধানমন্ত্রী ঠাকুরগাঁওয়ে রত্নাই সীমান্তের নাগর নদীতে বাংলাদেশির লাশ ভিয়েনায় `বঙ্গবন্ধু স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট` উদ্বোধন দেশবাসী নিরাপদে ঈদ উদযাপন করেছে- স্বরাষ্ট্রমন্ত্রী বাংলাদেশে ধর্ম যার যার উৎসব কিন্তু সবার- তথ্যমন্ত্রী
২৭

রানীশংকৈলে মাছের পোনা অবমুক্তকরণের মধ্যদিয়ে মৎস সপ্তাহ পালিত 

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৩ জুলাই ২০২০  

“মাছ উৎপাদন বৃদ্ধি করি, সুখী সমৃদ্ধি দেশ গড়ি”এই শ্লোগানকে সামনে রেখে সারা দেশের ন্যায় ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় জাতীয় মৎস সপ্তাহ পালিত হয়েছে।

গতকাল বুধবার জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে উপজেলা পরিষদ পুকুরে ৩০ কেজি মাছের পোনা অবমুক্তকরণ করা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান শেফালি বেগম, মৎস্য বিভাগের বিভিন্ন কর্মকর্তা- কর্মচারী, সাংবাদিকবৃন্দ প্রমুখ।
এ দিন দুপুর ১২ টায় উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না, উপজেলা নির্বাহী অফিসার মৌসুমী আফরিদা ও মৎস্য কর্মকর্তা রাকিবুল আলম  পোনা অবমুক্তকরণ করেন।


এ সম্পর্কে উপজেলা চেয়ারম্যান বলেন,  মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিবছর মৎস্য সপ্তাহ পালন করার নির্দেশ দেন। এরই ধারাবাহিকতায় আজকের এ কার্যক্রম। তিনি আরো বলেন, করোনা পরিস্থিতিতে আমরা স্বাস্থ্যবিধি মেনে জাতীয় মৎস সপ্তাহ পালন করছি। পরিস্থিতি অনুকুলে থাকলে আরও জাঁকজমকপূর্ণভাবে পালন হতো। পরে উপজেলা অফিসার্স  ক্লাবে মৎস্য বিভাগের উদ্যোগে এক চিত্র প্রদর্শনীর আয়োজন করা হয়।

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –
ঠাকুরগাঁও বিভাগের পাঠকপ্রিয় খবর