ব্রেকিং:
দেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ৯৮ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে দেশে করোনা শনাক্ত হয়েছে ৪ হাজার ১৪ জনের শরীরে।
  • বৃহস্পতিবার   ২২ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ৯ ১৪২৮

  • || ০৯ রমজান ১৪৪২

সর্বশেষ:
দুই হাজার ৬৭৯ নার্সকে ১১ কোটি টাকা দিচ্ছে সরকার বাইডেনের জলবায়ু সম্মেলন, চার দাবি তুলবেন প্রধানমন্ত্রী বাংলাদেশের নারীদের গড় আয়ু ৭৫, পুরুষের ৭১ বিরামপুর সীমান্ত, ভারতে পাচারকালে ২৬টি মোবাইল উদ্ধার ধান কাটতে ঠাকুরগাঁও থেকে গাজীপুরে ৪০ শ্রমিক করোনাভাইরাস সংক্রমণ মোকাবিলায় রাজধানী ঢাকাসহ সারাদেশে নবম দিনের মতো চলছে সর্বাত্মক লকডাউন।

শেষ মুহূর্তে বিয়েটা ভেঙেই দিলেন পাকিস্তানি অভিনেত্রী সাবা 

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৫ এপ্রিল ২০২১  

শেষ মুহূর্তে বিয়েটা ভেঙেই দিলেন পাকিস্তানি অভিনেত্রী সাবা কমর জামান। প্রেমিক আজিম খানের সঙ্গে বিচ্ছেদের খবর ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছেন সাবা।

সামাজিক যোগাযোগমাধ্যমে তিনি লিখেছেন, ‘সবাইকে একটা গুরুত্বপূর্ণ খবর দেওয়ার আছে। অনেকগুলো ব্যক্তিগত কারণে আজিম খানের সঙ্গে সম্পর্ক থেকে বেরিয়ে এলাম। আমরা আর বিয়ে করছি না। আশা করি, আমার এই সিদ্ধান্তে আপনাদের পাশে পাব, যে রকম এর আগেও পেয়ে এসেছি। তিক্ত সত্যি যত দ্রুত মেনে নেওয়া যায়, ততই ভালো। আমি আরও একটা বিষয় পরিষ্কার করে দিতে চাই, আজিমের সঙ্গে আমার কখনো দেখাই হয়নি। আমরা শুধু ফোনে কথা বলেছি। খুব কঠিন একটা সময়। তবে ইনশাআল্লাহ খুব দ্রুত এটা কাটিয়ে উঠতে পারব।’

আজিমের সঙ্গে বিচ্ছেদের কারণ নিয়ে মুখ খোলেননি সাবা। যদিও কিছুদিন আগে আজিমের বিরুদ্ধে শারীরিক নির্যাতনের অভিযোগ এনেছিলেন এক নারী। আজিম এই নিয়ে ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছিলেন, যা নিজেই পরে ডিলিট করে দেন।

অন্যদিকে, সাবার করা এই পোস্ট নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করে আজিম লিখেছেন, ‘সাবা, তুমি সারা বিশ্বের সকল সুখ পাওয়ার অধিকারী। ঈশ্বর তোমার মঙ্গল করুক এবং তোমার জীবনে সাফল্য আসুক। মনে রাখবে, কঠিন রাস্তাই আমাদের সুন্দর গন্তব্যে নিয়ে যায়।’

কয়েকদিন আগেই সোশাল মিডিয়ায় আজিমের নামে যৌন নিগ্রহের অভিযোগ আনেন তিনি। সোশাল মিডিয়ায় এই অভিযোগ নিয়ে ভিডিও পোস্ট করেন তিনি। তবে ভিডিওটা ভাইরাল হতেই সোশাল মিডিয়া থেকে তা ডিলিটও হয়ে যায়। এমনকী, এই ভিডিওর সত্যতা নিয়ে প্রশ্ন তুলে সোশাল মিডিয়ায় আজিমও আরও একটি ভিডিও পোস্ট করেন। সেই ভিডিওর কমেন্টে ‘তোমাকে বিশ্বাস করি’ বলেও মন্তব্য করেছিলেন সাবা৷ তবে শেষমেশ, সব কিছুতেই ইতি টানলেন অভিনেত্রী৷ শুধু জানালেন, ‘এই সিদ্ধান্ত একেবারেই ব্যক্তিগত।’

সাবা কমর ‘মইন আরত হু’ (২০০৫) নামে টেলিভিশন সিরিজে একটি চরিত্রে অভিনয়ের মধ্য দিয়ে অভিনয় জীবন শুরু করেন। ২০১৭ সালে মুক্তি পাওয়া বলিউড চলচ্চিত্র 'হিন্দি মিডিয়াম'-এ ইরফান খানের বিপরীতে অভিনয় করেছেন সাবা কামার।

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –