ব্রেকিং:
হাটবাজার, দোকানপাট ও শপিংমল খোলা রাখার সময় বাড়ানো হয়েছে। সময় এক ঘণ্টা বাড়িয়ে রাত আটটা পর্যন্ত করার সিদ্ধান্ত নিয়েছে সরকার। যা এতদিন সন্ধ্যা ৭টা পর্যন্ত ছিল। শিক্ষাপ্রতিষ্ঠান ও সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ করোনার উপসর্গ নিয়ে কুড়িগ্রামে পুলিশ সদস্যের মৃত্যু পানিবন্দি ৩০ লাখ মানুষকে খাদ্য সহায়তা অব্যাহত:ত্রাণ প্রতিমন্ত্রী ৪৮ ঘণ্টা আগেই রংপুর সিটিতে পশুর বর্জ্য অপসারণ গত ২৪ ঘণ্টায় দেশে করোনাভাইরাসে আরো ৩০ জনের মৃত্যু হয়েছে এবং নতুন করে আক্রান্ত হয়েছেন এক হাজার ৩৫৬ জন।
  • মঙ্গলবার   ০৪ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ১৯ ১৪২৭

  • || ১৪ জ্বিলহজ্জ ১৪৪১

সর্বশেষ:
বঙ্গবন্ধুকে হত্যার পর জনগণ সব সম্ভাবনা হারিয়ে ফেলে- প্রধানমন্ত্রী ঠাকুরগাঁওয়ে রত্নাই সীমান্তের নাগর নদীতে বাংলাদেশির লাশ ভিয়েনায় `বঙ্গবন্ধু স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট` উদ্বোধন দেশবাসী নিরাপদে ঈদ উদযাপন করেছে- স্বরাষ্ট্রমন্ত্রী বাংলাদেশে ধর্ম যার যার উৎসব কিন্তু সবার- তথ্যমন্ত্রী
১৭০

হরিপুরে গলায় ফাঁস দিয়ে যুাকের আত্মহত্যা   

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৩ মার্চ ২০২০  

হরিপুরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ফেরদৌস (২৭) নামে এক যুবক।গতকাল রবিবার রাত নয়টার দিকে হরিপুর উপজেলার ভাতুরিয়া গ্রামে এ ঘটনা ঘটে। আত্মহননকারি ফেরদৌস ওই এলাকার হাফিজউদ্দিনের ছেলে। তার তিন বছর বয়সী একটি ছেলে সন্তান রয়েছে।

পরিবারের লোকজন বলছেন, বেশ কিছু দিন ধরে ফেরদৌস এর সাথে তার স্ত্রীর বনিবনা হচ্ছিল না। প্রায়ই তাদের মধ্যে ঝগড়া-বিবাদ লেগেই থাকতো। রাতে সকলে রাতের খাওয়া-দাওয়া সেরে নিজ নিজ ঘরে গেলে সকলের অগোচরে সে বাহির থেকে প্রত্যেকের ঘরের দরজায় ছিটকিনি দিয়ে বারান্দায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরে পরিবারের লোকদের আত্মচিৎকারে আশে-পাশের লোকজন এসে ফেরদৌসের গলায় ফাঁস লাগা ঝুলন্ত লাশ দেখতে পায় এবং পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।

গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করেছেন হরিপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আ: সবুর।

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –
ঠাকুরগাঁও বিভাগের পাঠকপ্রিয় খবর