ব্রেকিং:
হাটবাজার, দোকানপাট ও শপিংমল খোলা রাখার সময় বাড়ানো হয়েছে। সময় এক ঘণ্টা বাড়িয়ে রাত আটটা পর্যন্ত করার সিদ্ধান্ত নিয়েছে সরকার। যা এতদিন সন্ধ্যা ৭টা পর্যন্ত ছিল। শিক্ষাপ্রতিষ্ঠান ও সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ করোনার উপসর্গ নিয়ে কুড়িগ্রামে পুলিশ সদস্যের মৃত্যু পানিবন্দি ৩০ লাখ মানুষকে খাদ্য সহায়তা অব্যাহত:ত্রাণ প্রতিমন্ত্রী ৪৮ ঘণ্টা আগেই রংপুর সিটিতে পশুর বর্জ্য অপসারণ গত ২৪ ঘণ্টায় দেশে করোনাভাইরাসে আরো ৩০ জনের মৃত্যু হয়েছে এবং নতুন করে আক্রান্ত হয়েছেন এক হাজার ৩৫৬ জন।
  • মঙ্গলবার   ০৪ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ১৯ ১৪২৭

  • || ১৪ জ্বিলহজ্জ ১৪৪১

সর্বশেষ:
বঙ্গবন্ধুকে হত্যার পর জনগণ সব সম্ভাবনা হারিয়ে ফেলে- প্রধানমন্ত্রী ঠাকুরগাঁওয়ে রত্নাই সীমান্তের নাগর নদীতে বাংলাদেশির লাশ ভিয়েনায় `বঙ্গবন্ধু স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট` উদ্বোধন দেশবাসী নিরাপদে ঈদ উদযাপন করেছে- স্বরাষ্ট্রমন্ত্রী বাংলাদেশে ধর্ম যার যার উৎসব কিন্তু সবার- তথ্যমন্ত্রী
৪৭

হরিপুরে পানিতে ডুবে প্রাণ হারালো দুই শিক্ষার্থী 

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৮ জুন ২০২০  

ঠাকুরগাঁওয়ে হরিপুর উপজেলার বিলে গোসল করতে গিয়ে দুই শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। রবিবার বিকালে স্থানীয়রা দুই ঘন্টা চেষ্টা করে মরদেহ উদ্ধার করে। শিক্ষার্থীরা হলো: রনহট্টা গ্রামের মো: আলমের ছেলে হামিদুর রহমান(১৫) এবং নারগুন গ্রামের মো: সোহাগে ছেলে মো: রহিত(১২)। 


প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুরে ওই উপজেলার গন্দর ব্রীজ এলাকায় ১০/১২জন বন্ধু মিলে ফুটবল খেলছিল। খেলা শেষে গন্দর ব্রীজে গেসল করতে ঝাঁপ দেয় হামিদুর ও রহিতসহ ৫জন। এসময় হামিদুর ¯্রােতের তোরে ডুবে যায় এবং রহিত নিখোঁজ হয়। কিছুক্ষণ পর হামিদুরের মরদেহ ভেসে ওঠে। তবে অপরজনএখাঁজ মেলেনি। স্থানীয়রা ২ঘন্টা চেষ্টা চালিয়ে বিকাল ৪টায় রহিতকে মৃত অবস্থায় উদ্ধার করে। এঘটনায় ওই এলাকায় নেমে এসেছে শোকের ছায়া। রহিত রনহট্টা চৌরঙ্গী উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র এবং হামিদুর এবার এসএসসি পাস করেছে একই বিদ্যালয় থেকে।


ডাঙ্গীপাড়া ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান মনির ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।    

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –
ঠাকুরগাঁও বিভাগের পাঠকপ্রিয় খবর