ব্রেকিং:
হাটবাজার, দোকানপাট ও শপিংমল খোলা রাখার সময় বাড়ানো হয়েছে। সময় এক ঘণ্টা বাড়িয়ে রাত আটটা পর্যন্ত করার সিদ্ধান্ত নিয়েছে সরকার। যা এতদিন সন্ধ্যা ৭টা পর্যন্ত ছিল। শিক্ষাপ্রতিষ্ঠান ও সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ করোনার উপসর্গ নিয়ে কুড়িগ্রামে পুলিশ সদস্যের মৃত্যু পানিবন্দি ৩০ লাখ মানুষকে খাদ্য সহায়তা অব্যাহত:ত্রাণ প্রতিমন্ত্রী ৪৮ ঘণ্টা আগেই রংপুর সিটিতে পশুর বর্জ্য অপসারণ গত ২৪ ঘণ্টায় দেশে করোনাভাইরাসে আরো ৩০ জনের মৃত্যু হয়েছে এবং নতুন করে আক্রান্ত হয়েছেন এক হাজার ৩৫৬ জন।
  • মঙ্গলবার   ০৪ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ১৯ ১৪২৭

  • || ১৪ জ্বিলহজ্জ ১৪৪১

সর্বশেষ:
বঙ্গবন্ধুকে হত্যার পর জনগণ সব সম্ভাবনা হারিয়ে ফেলে- প্রধানমন্ত্রী ঠাকুরগাঁওয়ে রত্নাই সীমান্তের নাগর নদীতে বাংলাদেশির লাশ ভিয়েনায় `বঙ্গবন্ধু স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট` উদ্বোধন দেশবাসী নিরাপদে ঈদ উদযাপন করেছে- স্বরাষ্ট্রমন্ত্রী বাংলাদেশে ধর্ম যার যার উৎসব কিন্তু সবার- তথ্যমন্ত্রী
১৬৬

হরিপুরে স্কুল ছাত্রী ধর্ষককে গ্রেফতার দাবিতে মানববন্ধন 

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৮ মার্চ ২০২০  

ঠাকুরগাঁওয়ের হরিপুরে ধর্ষক শিক্ষক প্রভাতকে গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে ছাত্র-ছাত্রী, শিক্ষক ও এলাকাবাসী । মঙ্গলবার সকাল ১০টা থেকে বিকাল ৩টা পর্যন্ত এ কর্মসুচি পালন করে। স্কুল ছাত্রী ধর্ষণের ঘটনার ৭২ ঘন্টা অতিবাহিত হলে পুলিশ এখনো গ্রেফতার করতে পারেনি ধর্ষক প্রভাত রায়কে।


ধর্ষক প্রভাত রায়কে দ্রুত গ্রেফতার করতে আইন শৃঙ্খলা বাহিনী ও উপজেলা প্রশাসনকে আল্টিমেটাম দেন আন্দোলনকারীরা।
বিকেল সাড়ে ৩টায় এডিশনাল এসপি কামাল, হরিপুর থানা অফিসার ইনচার্জ আমিরুজ্জামান ঘটনাস্থল পরিদর্শনের এসে উত্তেজিত এলাকাবাসী, শিক্ষক, ছাত্র-ছাত্রী ও অভিভাবকগণকে আশ্বস্ত করে বলেন ধর্ষক প্রভাত রায়সহ এ ঘটনার সঙ্গে যারা জড়িত আছে তাদের সবাইকে অতি শীঘ্রই গ্রেফতার করা হবে। আমাদের আইন শৃঙ্খলা বাহিনী সর্বাধিক চেষ্টা চালিয়ে যাচ্ছে তাদের গ্রেফতারের জন্য। মামলা পরিচালনার ব্যাঘাত যেন না ঘটে তাই বেশি কিছু বলতে চাই না তবে আশা রাখি খুব শীঘ্র আসামীদের গ্রেফতার করতে সক্ষম হবো।


ধর্ষক প্রভাত রায় হরিপুর উপজেলার বকুয়া ইউনিয়নের সকল ভিটা গ্রামের ভেটকু রায়ের ছেলে। গত রবিবার সকালে ধর্ষক প্রভাত রায় স্কুল ছাত্রীকে মোবাইলে ফোনে ধারগঞ্জ বাজারে অবস্থিত প্রাইভেট কোচিং সেন্টারে আসতে বলে। স্কুল ছাত্রী ওই প্রাইভেট সেন্টারে আসলে শিক্ষক প্রভাত চন্দ্র বিভিন্ন প্রকার ভয়-ভীতি প্রদর্শন করে ও চেতনা নাশক ঔষধ খাইয়ে ধর্ষণ করে। এতে ওই স্কুল ছাত্রী প্রচুর রক্তপাত ঘটে এবং জ্ঞান হারিয়ে ফেলে। পরে তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য হরিপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যায়। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঠাকুরগাঁও সদর হাসপাতালে রেফার্ড করেন। স্কুল
ছাত্রী বর্তমানে ঠাকুরগাঁও সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –
ঠাকুরগাঁও বিভাগের পাঠকপ্রিয় খবর