ব্রেকিং:
মাস্কের ব্যবহার নিশ্চিত করতে এবার মাঠে নেমেছে র‌্যাব ঠাকুরগাঁওয়ে কৃষি পণ্য প্রক্রিয়াজাতকরণ প্রদর্শন মেলা ফুলবাড়ীতে পৗর নির্বাচন উপলক্ষে মাঠে নেমেছে প্রার্থীরা
  • শনিবার   ২৮ নভেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১৩ ১৪২৭

  • || ১২ রবিউস সানি ১৪৪২

সর্বশেষ:
মেধাকে কাজে লাগাতে সরকারি কর্মচারীদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর পঞ্চগড়ে টি ট্যুরিজমের অপার সম্ভাবনা এখন থেকেই উদ্যোগী না হলে দেশ পিছিয়ে যাবে- প্রধানমন্ত্রী ডিসেম্বরে বঙ্গবন্ধু টানেলের দ্বিতীয় টিউবের কাজ শুরু আলী যাকেরের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক

হাতীবান্ধায় তিন সন্তানের মাকে ধর্ষণের অভিযোগ

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৯ অক্টোবর ২০২০  

লালমনিরহাটের হাতীবান্ধায় আলমগীর হোসেন হৃদয় নামে এক কলেজছাত্রের বিরুদ্ধে তিন সন্তানের মাকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনার পর থেকে গা-ঢাকা দিয়েছেন হৃদয়।

এ ঘটনায় শুক্রবার রাতে হাতীবান্ধা থানায় লিখিত অভিযোগ করেন ভুক্তভোগী গৃহবধূ। এর আগে ১৪ অক্টোবর রাতে উপজেলার পশ্চিম বেজগ্রামে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত হৃদয় ওই গ্রামের মনোয়ার হোসেনের ছেলে। তিনি হাতীবান্ধা সরকারি আলিমুদ্দিন কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের ছাত্র।

জানা গেছে, দীর্ঘদিন ধরে ওই গৃহবধূকে কুপ্রস্তাব দিয়ে আসছিলেন হৃদয়। এতে রাজি না হওয়ায় ১৪ অক্টোবর রাতে ঘরে ঢুকে তাকে ধর্ষণ করেন তিনি।

ভুক্তভোগী গৃহবধূ বলেন, আমাকে দীর্ঘদিন ধরে কুপ্রস্তাব দিয়ে আসছিল হৃদয়। এতে রাজি না হওয়ায় ঘরে ঢুকে মুখ চেপে ধরে ধর্ষণ করেছে। ধর্ষণে বাধা দিলে আমাকে ও আমার সন্তানদের মেরে ফেলার হুমকি দেয়।

ভুক্তভোগীর স্বামী বলেন, আমি বাড়িতে ঢুকলে হৃদয় আমার ঘর থেকে বেরিয়ে পালিয়ে যায়। এ নিয়ে আমার স্ত্রীকে প্রশ্ন করা হলে সে জানায়, হৃদয় তাকে ধর্ষণ করেছে। বাধা দিতে গেলে হৃদয় স্ত্রী-সন্তানদের মেরে ফেলার হুমকি দেয়।

হাতীবান্ধা থানার ওসি এরশাদুল আলম বলেন, এ ঘটনায় অভিযোগ করেছেন ভুক্তভোগী ওই গৃহবধূ। তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –