• মঙ্গলবার   ২৭ সেপ্টেম্বর ২০২২ ||

  • আশ্বিন ১২ ১৪২৯

  • || ২৯ সফর ১৪৪৪

সর্বশেষ:
বাংলাদেশ বিরোধী অপপ্রচারের সমুচিত জবাব দিন: প্রধানমন্ত্রী পঞ্চগড়ে নৌকাডুবিতে মৃত বেড়ে ৫৬ চীন ও বাংলাদেশ অবিচ্ছেদ্য কৌশলগত অংশীদার: রাষ্ট্রদূত জিমিং এফিডেভিট ছাড়াই সংশোধন করা যাবে পাসপোর্টের নাম-বয়স তাকরিমকে সংবর্ধনা দেবে ধর্ম মন্ত্রণালয় ও ইসলামিক ফাউন্ডেশন

পঞ্চগড়ে পৃথক পৃথক ঘটনায় দুইজনের মৃত্যু

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৪ জুলাই ২০২১  

পঞ্চগড়ের বোদা উপজেলায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে মন্দিরের দেয়ালের সাথে ধাক্কা খেয়ে হৃদয় (১৭) নামে এক যুবকের মুত্যু হয়েছে। রবিবার বিকেলে উপজেলার পাঁচপীর ইউনয়িনের উত্তর কালিবাড়ি মোড়ে এই দূর্ঘটনাটি ঘটে। নিহত হৃদয় ওই ইউনিয়নের পাঁচপীর এলাকার শফিকুল ইসলামের ছেলে। সে এবার বৈরাগী সেনপাড়া উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষার্থী ছিল।

স্থানীয় সূত্রে জানা যায়, বিকেলে হৃদয় বাড়ি থেকে বের হয়ে পাঁচপীর বাজারের উদ্যেশে যাচ্ছিল। এসময় সে উত্তর কালিবাড়ি মোড়ে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে মোড়ের পাশেই একটি মন্দিরের দেয়ালের সাথে তার ধাক্কা লাগে। হৃদয় মাথায় গুরুতর আঘাত পেয়ে ঘটনাস্থলেই মারা যায়। পরে স্থানীয়দের সহায়তায় হৃদয়ের মরদেহ উদ্ধার করে বাসায় নিয়ে যায় পরিবারের সদস্যরা। 

একই দিন বিকেলে ওই ইউনিয়নের বাকপুর কালিতলা এলাকায় ডোবার পানিতে পড়ে পুস্মিতা (৩) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। সুম্মিতা ওই এলাকার অজয় চন্দ্র বর্মনের মেয়ে। 

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, সুস্মিতা বিকেলে বাড়ির উঠানে খেলা করছিল। এ সময় সে সবার অগোচরে বাড়ির বাইরে বের হলে বাড়ির পাশের একটি ডোবায় পড়ে যায় এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে পরিবারের সদস্যরা সুস্মিতাকে না পেয়ে অনেক খোঁজাখুঁজির পর বাড়ির পাশের ডোবায় তার মরদেহ ভাসতে দেখে। পরে স্থানীয়দের সহায়তায় সুস্মিতার মরদেহ উদ্ধার করে বাসায় নিয়ে যায় পরিবারের সদস্যরা।

বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সাঈদ চৌধুরী সড়ক দূর্ঘটনায় এবং ডোবার পানিতে পড়ে দুইজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় বোদা থানায় পৃথক পৃথক দুটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে।

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –