• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী গরমে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা: ইউনিসেফ গুচ্ছ ভর্তি পরীক্ষা: বেরোবি কেন্দ্রের পরীক্ষার্থী ৩১ হাজার ৯৪৬ জন বাংলাদেশ-ভারত ঐক্যবদ্ধভাবে কাজ করবে: ত্রাণ প্রতিমন্ত্রী কাতারের আমিরের সফরে যা পেল বাংলাদেশ

গোবিন্দগঞ্জে বিষাক্ত মদ পানে দুই যুবকের মৃত্যু

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৪ জুলাই ২০২১  

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় বিষাক্ত মদ পান করে দুই যুবকের মৃত্যু হয়েছে। এছাড়া আরও পাঁচজন অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছেন। শুক্রবার (২৩ জুলাই) দুপুর এবং বৃহস্পতিবার (২২ জুলাই) রাতে তাদের মৃত্যু হয়।

তারা হলেন পৌর শহরের চকগোবিন্দ পাঠানপাড়ার আলমগীর হোসেনের ছেলে মেহেদী হাসান সোহাগ (৩২) এবং চকগোবিন্দ ঝিলপাড় এলাকার মোশারফ হোসেনের ছেলে তৌফিকুজ্জামান সৈকত (৩০)।  

স্থানীয়দের অভিযোগ, ওই দুই যুবক বৃহস্পতিবার রাতে বন্ধুদের নিয়ে মদ পান করেন। এর কয়েক ঘণ্টা পর তারা সবাই অসুস্থ হয়ে পড়েন। রাতে সৈকতকে স্থানীয় হাসপাতালে নিলে তার মৃত্যু হয়। অন্যদিকে শুক্রবার দুপুরের দিকে বগুড়ার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মেহেদী হাসান সোহাগ মারা যান।  

এছাড়া মদ পানে রানা, বাঁধন সরকার, বাপ্পী, রানা মিয়া ও অভি নামে অপর পাঁচ যুবক বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতাল এবং রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. শরিফুল ইসলাম বলেন, সোহাগ, সৈকত ও রানা নামে তিন যুবককে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। অ্যালকোহল জাতীয় কিছু পান করার ফলে তারা অসুস্থ হয়ে পড়েন। অবস্থার অবনতি হলে তাদের বগুড়া ও রংপুরে পাঠানো হয়।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) তাজুল ইসলাম বলেন, মৃতদের পরিবারের পক্ষ থেকে থানায় কোনো অভিযোগ করা হয়নি। মৃত ও অসুস্থদের পরিবারগুলো ঘটনার কারণ সম্পর্কে কোনো তথ্য দিতে পারছে না। মৃত্যুর কারণ জানতে পুলিশ তদন্ত শুরু করেছে।

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –