• সোমবার   ২০ সেপ্টেম্বর ২০২১ ||

  • আশ্বিন ৫ ১৪২৮

  • || ১১ সফর ১৪৪৩

সর্বশেষ:
বাংলাদেশিদের জন্য থাইল্যান্ডের ভিসা চালু হচ্ছে সোমবার বিএনপিকে দেশে অস্থিতিশীলতা সৃষ্টি করতে দেওয়া হবে না- কৃষিমন্ত্রী তুলাই নদীতে গতি ফিরলেও বিএনপির রাজনীতিতে ফেরেনি- প্রতিমন্ত্রী ধর্ষণের শিকার হয়ে বিয়ে ভেঙে গেল তরুণীর আর্থ-সামাজিক প্রবৃদ্ধি ত্বরান্বিত করবে হাইস্পিড রেল

নীলফামারীতে কোরবানীর মাংস পেল ৭’শ অসহায়

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৪ জুলাই ২০২১  

নীলফামারীতে দরিদ্র সাত’শ জনের মাঝে জনপ্রতি ১কেজি করে কোরবানীর মাংস ও ৫ কেজি চাল দেয়া হয়।  গতকাল শুক্রবার(২৩ জুলাই) বিকেল ৪টার দিকে স্বেচ্ছাসেবী সংগঠন ‘সেইফ ফাউন্ডেশন’র উদ্যোগে নীলফামারী পৌরসভা প্রাঙ্গণে এসব বিতরণ করা হয়।  

এতে প্রধান অতিথি ছিলেন নীলফামারী পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ। এ সময় কেয়া বেকারী এন্ড কনস্ট্রাকশন এর স্বত্বাধিকারী মিজানুর রহমান, জেলা তাতীলীগের সভাপতি দেওয়ান সেলিম আহমেদ, নুহা অটোরাইস মিলের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ রাকিব হাসান মিশুক এবং সেইফ ফাউন্ডেশনের প্রধান রাসেল আমিন স্বপন বক্তব্য দেন। 

উকিলপাড়া প্রতিবন্ধি মোমিনা বেগম (৫৫) বলেন, ঈদের পরে সেইফ ফাউন্ডেশন সংগঠন এতো সুন্দর আয়োজন করবে তা ভাবতে পারি নি। এর জন্য আমাদের মেয়র ও সেইফ ফাউন্ডেশনকে ধন্যবাদ জানাই। 

হাড়োয়া বাসিন্দা বুদারু (৬০) বলেন, করোনার কারণে অনেকে এবার ঠিক মতো কোরবানী দিতে পারে নি। আজকে সেইফ ফাউন্ডেশনের পক্ষে মাংস ও চাল দেয়ায় বাসায় আমার নাতী-নাতনীরা আনন্দ করে খাবে। এর আগেও রোজার ঈদের সেইফ ফাউন্ডেশন বাড়িতে গিয়ে ইফতার, সেহেরী খাবার ও ঈদের আগে নতুন কাপড় ও সেমাই ইত্যাদি দিয়েছে। 

রাসেল আমিন স্বপন জানান, চার দাতার সৌজন্যে দরিদ্র মানুষদের মাংস বিতরণের জন্য গরু দেয়া হয়েছিলো। এসব গরুর মাংস বিতরণ করা সাতশত অসহায় পরিবারকে। তিনি জানান, কোরবানী দিতে পারে নি এমন মানুষরা যাতে একবেলা পেটপুড়ে খেতে পারে এজন্য এই উদ্যোগ নেয় সেইফ ফাউন্ডেশন। #

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –