• শনিবার   ১৬ অক্টোবর ২০২১ ||

  • আশ্বিন ৩০ ১৪২৮

  • || ০৭ রবিউল আউয়াল ১৪৪৩

সর্বশেষ:
পূজামণ্ডপে অরাজকতা সৃষ্টির অপচেষ্টাকারীরা পার পাবে না- প্রধানমন্ত্রী ‘কোনো সুস্থ ধর্মপ্রাণ ব্যক্তি অন্য ধর্মে আঘাত করতে পারে না’ নির্বাচন সামনে রেখে সাম্প্রদায়িক অপশক্তির মাথাচাড়া- কাদের মণ্ডপে মণ্ডপে বেজে উঠেছে বিদায়ের সুর কারিগরি ত্রুটির কারণে মোবাইল অপারেটরে ইন্টারনেট সেবা বিঘ্নিত

জিয়া ছিলেন পাকিস্তানের গুপ্তচর: এমপি গোপাল

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০২১  

দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য ও হিন্দু ধর্মীয় কল্যান ট্রাস্টের সিনিয়র সহ-সভাপতি মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, পঁচাত্তরে পাকিস্তানি ভাবধারাকে পুনঃপ্রতিষ্ঠা করে জিয়াউর রহমান প্রমাণ করেছেন তিনি পাকিস্তানের গুপ্তচর ছিলেন। পঁচাত্তরের রাষ্ট্রক্ষমতা দখল করার পরে জিয়াউর রহমান পাকিস্তানি আদলে বাংলাদেশ পরিচালিত করবার চেষ্টা করেন এবং আন্তর্জাতিক ক্ষেত্রে স্বাধীনতাবিরোধী শক্তি গুলির সাথে তার সখ্যতা এবং মুক্তিযুদ্ধের চেতনার বিরুদ্ধে অবস্থান নিয়ে তিনি প্রমাণ করেছেন তিনি পাকিস্তানের এজেন্ডা বাস্তবায়নকারী। স্বাধীন বাংলাদেশে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের প্রথম প্রবক্তা ছিলেন জিয়াউর রহমান। সংবিধান সংশোধন করে একটি সম্প্রদায়ের অস্তিত্বকে সাংবিধানিকভাবে স্বীকৃতি দিয়ে অন্যান্য ধর্মীয় সম্প্রদায়ের অধিকারকে হরণ করেছিলেন তিনি।

সোমবার বিকেলে কাহারোল উপজেলা পরিষদ হলরুমে উপজেলা প্রশাসন এর আয়োজনে হিন্দু ধর্মীয় কল্যান ট্রাস্ট কর্তৃক প্রদত্ত বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠাণের আর্থিক অনুদানে প্রদান ও সংস্কৃতি বিষয়ক মন্ত্রাণালয় কর্তৃক প্রদত্ত অসচ্ছল সাংস্কৃতিসেবীর জন্য বরাদ্দকৃত অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন এমপি মনোরঞ্জন শীল গোপাল এসব কথা বলেন।

উপজেলা নির্বাহী অফিসার মো. মনিরুল ইসলাম এর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন উপজেলার চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক সরকার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ শফিউল আযম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম ফারুক, সাধারন সম্পাদক মো. হাফিজুল ইসলাম চৌধুরী, উপজেলা কৃষি অফিসার আবু জাফর মো. সাদেক, পজেলা জেলা পরিষদের সদস্য মো. আতাউর রহমান বাবু, উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি রাজেন্দ্র দেব নাথ, সাধারন সম্পাদক সুকুমার রায়, কাহারোল থানার ওসি মো. রইচ উদ্দীন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মৌসুমী আক্তার, দিনাজপুর মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের সহকারী প্রকল্প পরিচালক মো. মশিউর রহমান প্রমূখ।

এদিকে কাহারোল উপজেলা পরিষদ চত্বরে কৃষি উপজেলা সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে ২০২১-২০২২ অর্থ বছরে খরিপ-২ মৌসুমে আবাদ বৃদ্ধির লক্ষ্য প্রণোদনা কর্মসূচীর আওতায় উপকারভোগী ক্ষুদ্র ও প্রান্তিক চাষীদের মাঝে বিনামূল্যে মাসকলাই’র বীজ ও রাসায়নিক সার বিতরণ করেন এমপি গোপাল।

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –