ব্রেকিং:
দেশে নতুন করে লকডাউনের কোন চিন্তা-ভাবনা নেই: স্বাস্থ্যমন্ত্রী
  • সোমবার   ০৬ ডিসেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ২১ ১৪২৮

  • || ২৮ রবিউস সানি ১৪৪৩

সর্বশেষ:
ওমিক্রন প্রতিরোধে বুড়িমারী স্থলবন্দরে বাড়তি সতর্কতা শেখ হাসিনা গণতন্ত্রকে শৃঙ্খলমুক্ত করতে সংগ্রাম করে যাচ্ছেন: কাদের জাতীয় এসএমই পণ্য মেলা-২০২১ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী পঞ্চম ধাপে রাজীবপুরে ইউপি নির্বাচনে নৌকার প্রার্থী চুড়ান্ত মিঠাপুকুরে অবৈধ মজুদ করে সারের সংকট তৈরী করায় জরিমানা

‘কোনো সুস্থ ধর্মপ্রাণ ব্যক্তি অন্য ধর্মে আঘাত করতে পারে না’

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৪ অক্টোবর ২০২১  

কোনো সুস্থ ধর্মপ্রাণ ব্যক্তি যে ধর্মেই বিশ্বাস করুক, কখনো অন্য কোনো ধর্মে আঘাত আনতে পারে না। উচ্ছৃঙ্খল, ধর্মান্ধ ও সমাজবিরোধী ব্যক্তিই অন্য ধর্মের উপর আঘাত হেনে সমাজকে কলুষিত করতে চায়। অপশক্তির প্ররোচনায় দেশের বিভিন্ন স্থানে যারা হামলা চালিয়েছে তাদের প্রত্যেককেই শনাক্ত করে আইনের আওতায় আনা হবে। ৩০ লাখ শহীদের রক্তে অর্জিত বাংলাদেশে ধর্মীয় অনুভূতি ও সম্প্রীতি আমরা রক্ষা করবো।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) বিকেলে চাঁদপুরের হাজীগঞ্জের পূজামণ্ডপ পরিদর্শন শেষে একথা বলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন।

তিনি বলেন, ঘটনাটি অত্যন্ত পরিকল্পিতভাবে ঘটানো হয়েছে। দেশের অবস্থা এখন স্থিতিশীল। শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে চলেছে। আমাদের প্রতিপক্ষ মৌলবাদী, উগ্র ধর্মান্ধ রাজনৈতিক শক্তি যেহেতু রাজনৈতিকভাবে কিছু করতে পারছে না, এরা ধর্মীয় সম্প্রীতি বিনষ্ট করে মানুষকে উসকানি দিচ্ছে।

পরে তিনি হাজীগঞ্জে কয়েকটি মন্দির পরিদর্শন করেন। এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ, বাংলাদেশ পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি আনোয়ার হোসেন, চাঁদপুরের জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ, পুলিশ সুপার মিলন মাহমুদ, জেলা আওয়ামী লীগের সভাপতি নাসির উদ্দীন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, চাঁদপুর পৌরসভার মেয়র মো. জিল্লুর রহমান জুয়েল, হাজীগঞ্জ পৌরসভার মেয়র আ স ম মাহবুব আলম লিপন, কচুয়া পৌরসভার মেয়র নাজমুল আলম স্বপনসহ জেলার শীর্ষস্থানীয় নেতা ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –