• রোববার   ২৬ জুন ২০২২ ||

  • আষাঢ় ১২ ১৪২৯

  • || ২৫ জ্বিলকদ ১৪৪৩

সর্বশেষ:
যান চলাচলের জন্য খুলে দেয়া হলো পদ্মা সেতুর প্রবেশদ্বার বাংলাদেশ গুরুত্বপূর্ণ দেশ: জো বাইডেন বন্যার্তদের সাহায্যের কথা বলে ফান্ড ভারি করছে বিএনপি পদ্মা সেতু উদ্বোধনের সঙ্গে সঙ্গে খুলে গেল আয়ের খাতা পদ্মা সেতু নিয়ে ষড়যন্ত্র : জড়িতদের খুঁজতে রুল শুনবেন হাইকোর্ট

নীলফামারীতে সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী জনসচেতনতা সভা

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৯ মে ২০২২  

মাদক সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী জনসচেতনতা সৃষ্টির লক্ষে যুবদের নিয়ে রংপুর বিভাগীয় কর্মশালা রবিবার(২৯ মে) বিকেলে নীলফামারীতে অনুষ্ঠিত হয়েছে।

যুব উন্নয়ন অধিদপ্তর নীলফামারী উপ-পরিচালকের কার্যালয়ের আয়োজনে এতে প্রধান অতিথি ছিলেন যুব উন্নয়ন অধিদপ্তরের মহাপরিচালক আজহারুল ইসলাম খান। বিশেষ অতিথি হিসেবে অধিদপ্তরের পরিচালক মফিজুল ইসলাম খান ও অতিরিক্ত পুলিশ সুপার আমিরুল ইসলাম বক্তব্য দেন।

নীলফামারীর অতিরিক্ত জেলা প্রশাসক সাইফুর রহমানের সভাপতিত্বে এতে স্বাগত বক্তব্য দেন যুব উন্নয়ন অধিদপ্তর জেলা কার্যালয়ের উপ-পরিচালক দিলগীর আলম। রিসোর্স পার্সন হিসেবে ছিলেন নীলফামারী বড় মসজিদের পেশ ইমাম মাওলানা খন্দকার আশরাফুল হক নূরী ও মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নীলফামারীর সহকারী পরিচালক শরিফ উদ্দিন।

প্রধান অতিথির বক্তব্যে যুব উন্নয়ন অধিদপ্তরের মহাপরিচালক আজহারুল ইসলাম খান বলেন, যুবরা এগিয়ে আসলে যেকোন কাজে দ্রুত সফলতা পাওয়া যায়। একটি সমাজের যুবরা যদি পড়াশোনার পাশাপাশি সন্ত্রাস, জঙ্গীবাদ ও মাদকের বিরুদ্ধে ভুমিকা রাখে তাহলে ওই সমাজ কলুসিত হতে পারে না। প্রত্যেক যুবককে ভালো কাজে সামাজিক, মানবিক এবং ভালো মানুষ হিসেবে গড়ে উঠতে এগিয়ে আসতে হবে, এ কারণে সরকার যুবদের সক্ষমতা বাড়াতে এমনকি প্রশিক্ষিত করতে এবং আত্মকর্মসংস্থান সৃষ্টিতে নানা কার্যক্রম হাতে নিয়েছে। 
 
বিভাগীয় এই কর্মশালায় যুব উন্নয়ন অধিদপ্তরের কর্মকর্তা ছাড়াও যুব সংগঠক, যুব উদ্যোক্তা ও আত্মকর্মীরা এতে অংশগ্রহণ করেন। 

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –