• মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ৫ ১৪৩০

  • || ০৮ রমজান ১৪৪৫

৪ বছর মধুর সঙ্গে নিষিদ্ধ প্রেম, বাড়িতে উঠতেই জানলেন বিয়ের কথা

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৬ জুন ২০২২  

নীলফামারীর ডোমারে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে উঠেছেন ১৮ বছর বয়সী এক কলেজছাত্রী। তবে প্রেমিকা আসার খবরে বাড়ি ছেড়ে পালিয়েছেন প্রেমিক। শনিবার রাত থেকে উপজেলার সোনারায় ইউনিয়নের জামিরবাড়ি গুপ্তপাড়া এলাকায় প্রেমিকের বাড়িতে রয়েছেন তিনি।

১৯ বছর বয়সী প্রেমিক জ্যোতিশ রায় মধু জামিরবাড়ি গুপ্তপাড়া এলাকার রামকৃঞ্চ বর্মণের ছেলে। ভুক্তভোগী কলেজছাত্রী উপজেলার হরিনচড়া ইউনিয়নের হংসরাজ বাবুপাড়া এলাকার বাসিন্দা। তিনি ডোমার বালিকা ডিগ্রি মহাবিদ্যালয়ের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্রী। জ্যোতিশ রায় রংপুর কলেজে এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্র।

কলেজছাত্রী জানান, চার বছর ধরে তাদের প্রেমের সম্পর্ক চলছিল। বিয়ের প্রলোভনে তার সঙ্গে একাধিকবার শারীরিক সম্পর্ক করেন মধু। তবে সম্প্রতি তাকে এড়িয়ে চলছেন। শনিবার দুপুরে মধুকে কল করলে পরে ফোন দেবেন বলে কেটে দেন। কিন্তু পরে আর ফোন দেননি। তাই বাধ্য হয়ে মধুর বাড়িতে ওঠেন তিনি।

তরুণী বলেন, প্রায় ১০ মাস আগে আদালতের মাধ্যমে মধুর সঙ্গে নিজের খালাতো বোনের বিয়ে হয়েছে বলে এখানে আসার পর জানতে পেরেছি। মধু আমার সঙ্গে প্রতারণা করেছে। সে যদি আমাকে বিয়ে না করে তাহলে আমি আত্মহত্যার পথ বেছে নেবো।

এ বিষয়ে জানতে অভিযুক্ত যুবক জ্যোতিশ রায় মধুর মোবাইলে কল দিলে প্রেমিকার কথা বলার সঙ্গে সঙ্গে সংযোগ কেটে দেন। পরে তার ফোন বন্ধ পাওয়া যায়।

মধুর বাবা রামকৃঞ্চ বর্মণ বলেন, ১০ মাস আগে খালাতো বোনের সঙ্গে মধুর বিয়ে হয়েছে। যদি তার ছেলে বিয়ে না করতেন তাহলে মেয়েটির বিষয়ে সিদ্ধান্ত নেয়া যেতো। বিষয়টি ইউপি চেয়ারম্যানকে জানানো হয়েছে।

সোনারায় ইউপি চেয়ারম্যান গোলাম ফিরোজ বলেন, ছেলেটি আরো একটি মেয়েকে বিয়ে করেছে বলে পরিবারের সদস্যরা জানিয়েছেন। বিষয়টি ভালো করে জানার পর দুই পরিবারের সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত নেয়া হবে।

ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম বলেন, এ বিষয়ে কোনো পক্ষ থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –