• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

আসুন, দলমত নির্বিশেষে দেশের উন্নয়নে কাজ করি: সংসদ সদস্য নূর

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩০ নভেম্বর ২০২২  

ব্যক্তিতে ব্যক্তিতে সংঘাত নয়, দলমত নির্বিশেষে দেশের উন্নয়নে সম্মিলিতভাবে কাজ আহ্বান জানান নীলফামারী-২ আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূর। বুধবার(৩০ নভেম্বর) দুপুরে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে জনপ্রতিনিধিদের সঙ্গে জেলা পরিষদের নির্বাচন পরবর্তী মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় এ আহ্বান জানান তিনি।

এসময় তিনি বলেন, এক সময় নীলফামারী জেলায় আশির্^ন কার্তিক মাসে মঙ্গা হতো, মানুষ না খেয়ে থাকতো। বর্তমান সরকারের উন্নয়ন পরিকল্পনায় সারা দেশের মতো নীলফামারী জেলারও উন্নয়ন হয়েছে। আমি বলবো না অভাব নেই, এখনো গরীব মানুষের অভাব আছে, তারা কষ্ট পাচ্ছেন। কিন্তু তাদের ভাতের অভাব নেই। সামনে আমাদের আরো অনেক উন্নয়ন পরিকল্পনা আছে, সকলের প্রচেষ্ঠায় শেখ হাসিনা আবারো প্রধানমন্ত্রী হয়ে আসতে পারলে আমাদের উন্নয়ন পরিকল্পনা বাস্তবায়ন করা সম্ভব হবে। তাই ব্যক্তিতে ব্যক্তিতে সংঘাত নয়, আসুন আমরা দলমত নির্বিশেষে দেশের উন্নয়নে সম্মিলিতভাবে কাজ করি। তিনি বলেন, কে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হলেন, কে উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হলেন, কে জেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হলেন সেটা আমার কাছে বড় কথা নয়। গুরুত্বপূর্ণ বিষয় হলো তিনি নীলফামারীর উন্নয়নে কি কাজ করছেন, সেটাই আমার কাছে গুরুত্বপূর্ণ বিষয়।

জেলা আওয়ামী লীগ আয়োজিত সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ। প্রধান বক্তা হিসেবে বক্তৃতা দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মমতাজুল হক। অন্যান্যের মধ্যে বক্তৃতা দেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি মো. হাফিজুর রশীদ প্রামানিক, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুজার রহমান, সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান, পৌর আওয়ামী লীগের সভাপতি মসফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন, ইটাখোলা ইউনিয়নের চেয়ারম্যান হেদায়েদ আলী শাহ ফকির প্রমুখ। 

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –