• বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

পীরগঞ্জে শিশুর হাত-পা বেঁধে নির্যাতন, গ্রেফতার ৩

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩ ডিসেম্বর ২০২২  

পীরগঞ্জে শিশুর হাত-পা বেঁধে নির্যাতন, গ্রেফতার ৩                     
রংপুরের পীরগঞ্জে চুরির অভিযোগে রিফাত (১১) নামের এক শিশুকে হাত-পা বেঁধে নির্যাতনের ঘটনায় মামলায় দায়ের হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িত আবু বক্কর সিদ্দিক সাজু নামে এক শিক্ষকসহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল শুক্রবার (২ ডিসেম্বর) সকালে মামলা দায়ের ও তাদেরকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন পীরগঞ্জ থানার ওসি জাকির হোসের।

গ্রেফতারকৃতরা হলেন- আবু বক্কর সিদ্দিক ওরফে সাজু মাস্টার, আনিসুল ইসলাম ওরফে আলম ও তাজুল ইসলাম।

এদের মধ্যে সাজু মাস্টার স্থানীয় বাজে শিবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ও একই এলাকায় অবস্থিত একটি ইটভাটার মালিক। নির্যাতনের শিকার রিফাত মন্ডল পীরগঞ্জ উপজেলার মরারপাড়া এলাকার মোকলেছার রহমানের ছেলে। সে কুমেদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্র।

পুলিশ ও স্থানীয়রা জানান, আবু বক্কর সিদ্দিক সাজুর শ্বশুর মোয়াজ্জেম হোসেনের গত ২৩ নভেম্বর একটি বাইসাইকেল চুরির ঘটনা ঘটে। চুরি যাওয়া সেই বাইসাইকেলকে কেন্দ্র করে ২৪ নভেম্বর বিকেলে শিশু রিফাতকে ধরে এনে হাত পা বেঁধে জনসম্মুখে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করেন সাজু। এ সংক্রান্ত একটি ভিডিও ৩০ নভেম্বর রাত থেকে সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে বৃহস্পতিবার বিকেলে পীরগঞ্জ থানা পুলিশ সাজুসহ ৩ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেন। পরে বৃহস্পতিবার রাতে রিফাতের বাবা মোকলেছার রহমান বাদী হয়ে আটক ৩ জনসহ ৬ জনের নাম উল্লেখ করে পীরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করলে সেই মামলায় তাদেরকে গ্রেফতার দেখানো হয়।

পীরগঞ্জ থানার ওসি জাকির হোসেন বলেন, শিশু নির্যাতনের ঘটনায় থানায় ৬ জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের হয়েছে। ঘটনার মূল হোতা সাজু মাস্টারসহ ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। আসামিদের জেল হাজতে পাঠানোর প্রক্রিয়া চলছে।

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –