• বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

রংপুর সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি বিপ্লব, সম্পাদক ঝন্টু

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩ ডিসেম্বর ২০২২  

সম্মিলিত সাংস্কৃতিক জোট রংপুর জেলা কমিটি অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় কমিটি। শুক্রবার (২ ডিসেম্বর) সন্ধ্যায় ১২ সদস্যবিশিষ্ট উপদেষ্টা কমিটি এবং ৩৩ সদস্যবিশিষ্ট কার্যনির্বাহী কমিটি অনুমোদন দেন সম্মিলিত সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির সভাপতি গোলাম কুদ্দুছ এবং সাধারণ সম্পাদক আহকাম উল্লাহ।

উপদেষ্টা কমিটিতে অ্যাডভোকেট হোসনে আরা লুৎফা ডালিয়াকে প্রধান উপদেষ্টা করা হয়েছে। উপদেষ্টা কমিটির অন্যরা হলেন- সাংস্কৃতিক ব্যক্তিত্ব মনোয়ারা বেগম, ডা. মফিজুল ইসলাম মান্টু, অধ্যাপক ডা. আব্দুর রউফ, অধ্যাপক আব্দুস সোবহান, সুফিয়া খাতুন, মোস্তফা তোফায়েল হোসেন, ব্রজ গোপাল রায়, নজরুল ইসলাম চাঁদ, এসএম আব্দুর রহিম, রেজিনা সাফরিন এবং একেএম মোস্তাফিজুর রহমান।

অনুমোদিত কার্যনির্বাহী কমিটিতে রয়েছেন- সভাপতি পদে নাট্যব্যক্তিত্ব বিপ্লব প্রসাদ, সহসভাপতি মনজিল মুরাদ লাভলু, অ্যাডভোকেট জাকিয়া সুলতানা চৈতী, স্বপন কুমার পাল, সাধারণ সম্পাদক মাজেদুর রহমান ঝন্টু, যুগ্ম সাধারণ সম্পাদক এলাহী ফারুক, অ্যাডভোকেট আতিকুল আলম কল্লোল, মেরিনা লাভলী, মোহাম্মাদুল হক মুকুল, রুপু মজুমদার, কোষাধ্যক্ষ মো. আব্দুল মালেক, সাংগঠনিক সম্পাদক বিজয় প্রসাদ তপু, সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট নাসির সুমন, সাংস্কৃতিক সম্পাদক সুনীল সরকার, দপ্তর সম্পাদক নুরুল ইসলাম মোল্লা, উপ-দপ্তর সম্পাদক কায়েফুল ইসলাম বাঁধন, সাহিত্য সম্পাদক মৌসুমী সরকার ঋতা, তথ্য ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক মো. সাব্বির হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক রেজাউল করিম জীবন, অনুষ্ঠান ও মঞ্চ ব্যবস্থাপনা সম্পাদক এসবি সুমন, সহ-অনুষ্ঠান ও মঞ্চ ব্যবস্থাপনা সম্পাদক নুজহাত সাকি, আবৃত্তিবিষয়ক সম্পাদক জিন্নাতুন নাহার, চারুকলা সম্পাদক আহসান আহমেদ।

এছাড়া কার্যকরী কমিটির সদস্যরা হলেন- সুশান্ত ভৌমিক, শাহ আলম, ডা. সমর্পিতা ঘোষ তানিয়া, অনিন্দ্য আউয়াল, সারথী সাহা, শহিদুল ইসলাম হীরা, কামরুজ্জামান শাহিন, অ্যাডভোকেট বিভূতিভূষণ সুমন, রনজিৎ কুমার রায় এবং হরি চন্দ্র রায়।

এদিকে শনিবার (২ ডিসেম্বর) সকালে কেন্দ্র থেকে অনুমোদিত কমিটির কাগজপত্র রংপুর জেলা কমিটির কাছে পৌঁছালে জোটের সদস্যরা সন্তোষ প্রকাশ করে কার্যক্রমকে বেগবান করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –