• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

পঞ্চগড়ে দুই অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৫ মে ২০২৩  

পঞ্চগড়ে পৃথক এলাকা থেকে অজ্ঞাত দুই ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে তেঁতুলিয়া উপজেলার বাংলাবান্ধা স্থলবন্দর এলাকা ও পঞ্চগড় আধুনিক সদর হাসপাতাল থেকে লাশ দুইটি উদ্ধার করা হয়। 
 
বাংলাবান্ধা ইউপির ১ নম্বর ওয়ার্ডের সদস্য বুলবুল ইসলাম বলেন, বুধবার সকালে বাংলাবান্ধা স্থলবন্দরের ২ নম্বর গেটের বিপরীত পাশে বিসমিল্লাহ ট্রেডার্সের সামনে অজ্ঞাত এক ব্যক্তির লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। তেতুঁলিয়া মডেল থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে।  

তেতুঁলিয়া মডেল থানার ওসি আবু সাইদ চৌধুরী জানান, বাংলাবান্ধা স্থলবন্দর এলাকায় ঐ ব্যক্তি ঘুরাফেরা করতেন বলে স্থানীয়রা জানিয়েছেন। বুধবার সকালে তার লাশ পড়ে আছে বলে খবর পাই। পরে তার লাশ উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

গত ১৬ মে পঞ্চগড়ের সদর উপজেলার মাগুড়া ইউপির ঝলইহাট এলাকা থেকে অজ্ঞাত এক ব্যক্তিকে হাতে ও মুখে জখম হয়ে সড়কে পড়ে থাকা অবস্থায় উদ্ধার করে স্থানীয়রা। পরে মঙ্গলবার গভীর রাতে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

পঞ্চগড় সদর থানার এসআই ফিরোজ কবীর জানান, হাসপাতাল কর্তৃপক্ষের মাধ্যেমে খবর পেয়ে বুধবার সকালে অজ্ঞাত ঐ লাশ উদ্ধার করা হয়। পরে তদন্তের স্বার্থে তার দুই হাতের আঙ্গুলের ছাপ নিয়েছে ঠাকুরগাঁওয়ের সিআইডির কর্মকর্তারা। আমরা সুরতহাল শেষে লাশটি পঞ্চগড় পৌরসভার মেয়রের মাধ্যমে স্বেচ্ছাসেবী সংগঠন দুস্থ কলাণ ফাউন্ডেশনের সহযোগিতায় দাফন করি। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –