• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী গরমে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা: ইউনিসেফ গুচ্ছ ভর্তি পরীক্ষা: বেরোবি কেন্দ্রের পরীক্ষার্থী ৩১ হাজার ৯৪৬ জন বাংলাদেশ-ভারত ঐক্যবদ্ধভাবে কাজ করবে: ত্রাণ প্রতিমন্ত্রী কাতারের আমিরের সফরে যা পেল বাংলাদেশ

দেশকে অস্থিতিশীল করার পাঁয়তারা চলছে : খাদ্যমন্ত্রী

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩ জানুয়ারি ২০২২  

বিএনপির নেতারা খালেদা জিয়ার বিদেশে চিকিৎসাকে পুঁজি করে দেশকে অস্থিতিশীল করার পাঁয়তারা করছেন বলে দাবি করেছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার। তিনি বিএনপির ষড়যন্ত্র-চক্রান্ত প্রতিরোধের জন্য দলীয় নেতা-কর্মীদের প্রস্তুত থাকার আহ্বান জানিয়েছেন।

আজ রবিবার নওগাঁ জেলার নিয়ামতপুর উপজেলার রাধানগর ঘাটে শিব নদীর ওপর ব্রিজ নির্মাণকাজের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। এ সময় তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা পরিবারের সবাইকে হারিয়ে জীবন বাজি রেখে দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রী করোনাকালে অসহায়, গরিব-দুস্থ, খেটে খাওয়া ও কর্মহীন মানুষকে যেভাবে খাদ্য ও নগদ অর্থসহ মানবিক সহায়তা দিয়েছেন, সারা বিশ্বে সেটি এক অনন্য নজির।

মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার বলেন, ২০০৮ সালে ক্ষমতায় আসার পর থেকে দেশের ব্যাপক উন্নয়ন হয়েছে। শেখ হাসিনা মানেই দেশের উন্নয়ন। শেখ হাসিনা হাসলে এই দেশ হাসে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতেই বাংলাদেশ নিরাপদ। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এ দেশের উন্নয়নের জন্য বেঁচে থাকতে হবে। তিনি আরো বলেন, বর্তমান সরকার দেশের রাস্তাঘাট, স্কুল-কলেজের অবকাঠামো, ব্রিজ, কালভার্ট নির্মাণসহ সুষম উন্নয়ন করে চলেছে। বছরের প্রথম দিনে কোমলমতি শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেওয়া হচ্ছে। যা অন্য কোনো সরকারের আমলে হয়নি বলে উল্লেখ করেন তিনি।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে জনসভায় বক্তব্য দেন উপজেলা কমিটির সাধারণ সম্পাদক বিপ্লব হোসেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ আহম্মেদ প্রমুখ। এর আগে মন্ত্রী রাধানগর ঘাটে শিব নদীর ওপর স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে প্রায় ৩০ কোটি টাকা ব্যয়ে ২৯২ মিটার পিসি গার্ডার ব্রিজ নির্মাণের উদ্বোধন করেন।

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –