• শনিবার ১৮ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

  • || ০৯ জ্বিলকদ ১৪৪৫

বীরগঞ্জে আজমল হক ফাউন্ডেশনের উদ্যোগে হুইল চেয়ার বিতরণ

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৭ ফেব্রুয়ারি ২০২২  

বিপন্ন মানবতার পাশে এই স্রোগানে দিনাজপুরের বীরগঞ্জে আজমল হক ফাউন্ডেশনের উদ্যোগে একজন অসহায় দরিদ্র প্রতিবন্ধির মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়েছে।

অরাজনৈতিক সেবা মুলক সংগঠন আজমল হক ফাউন্ডেশনের চলমান কর্মসুচীর অংশ হিসেবে বৃহস্পতিবার দুপুর ১২টায় ফাউন্ডেশনের অস্থায়ী কার্যালয়ে হুইল চেয়ার বিতরণ করা হয়। 

মরিচা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আতাহারুল ইসলাম চৌধুরী বাবুল এবং সোনালী ব্যাংক বীরগঞ্জ শাখার ম্যানেজার সাখাওয়াত হোসেন সুমনের সার্বিক সহযোগিতায় উপজেলার সুজালপুর ইউনিয়নের চেঙ্গাইক্ষেত্র গ্রামের অসহায় দরিদ্র প্রতিবন্ধি মোঃ আজিম উদ্দিন (৬৫) কে একটি হুইল চেয়ার প্রদান করা হয়। 

এ সময় উপস্থিত ছিলেন মরিচা ইউনিয়ন পরিষদের পুনঃনির্বাচিত চেয়ারম্যান আতাহারুল ইসলাম চৌধুরী বাবুল, সোনালী ব্যাংক বীরগঞ্জ শাখার ম্যানেজার সাখাওয়াত হোসেন সুমন, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ নুর ইসলাম নুর, মোহাম্মদপুর ইউনিয়ন পরিষদের পুনঃনির্বাচিত চেয়ারম্যান গোপাল দেব র্শমা, ভোগনগর ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান মোঃ রাজিউর রহমান রাজু, বীরগঞ্জ সাংবাদিক কল্যাণ সংস্থার সভাপতি ও দৈনিক করতোয়া পত্রিকার বীরগঞ্জ উপজেলা প্রতিনিধি মীর কাসেম লালু, সাধারণ সম্পাদক ও দৈনিক খোলা কাগজ পত্রিকার বীরগঞ্জ উপজেলা প্রতিনিধি মোঃ হাসান জুয়েল, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক দীপংকর রাহা বাপ্পী, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ ইয়াছিন আলী, বীরগঞ্জ ঠিকাদার কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মোঃ কামরুল হাসান, আজমল হক ফাউন্ডেশনের উপদেষ্টা মেহেদী হাসান সজল, উপজেলা তাঁতীলীগের সভাপতি মোঃ ফরিদুল ইসলাম ফরিদ, আওয়ামীলীগ নেতা মমতাজুল করিম এবং মোঃ রহমত আলী প্রমুখ।

এ উপলক্ষে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তাগণ বলেন, আজমল হক ফাউন্ডেশনের মানবিক উদ্যোগ আত্মমানবতার সেবায় আমাদের সমাজের একটি দৃষ্টান্ত স্থাপন করেছে। তাদের কর্মকান্ড সমাজের অসহায় দরিদ্র মানুষের পাশে দাঁড়াতে দানশীল বিত্তবান মানুষদের উৎসাহ জোগাবে। আমরা আশা করি আজমল হক ফাউন্ডেশনের এই কর্মকান্ড সকলের সহযোগিতায় আরও বিস্তৃত হবে।

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –