• শনিবার ১৮ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

  • || ০৯ জ্বিলকদ ১৪৪৫

প্রধানমন্ত্রীর নজরে সোহেল-রওশন দম্পতির ভালোবাসার গল্প

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৯ ফেব্রুয়ারি ২০২২  

সোহেল-রওশনের ভালোবাসার গল্প নজরে পড়েছে প্রধানমন্ত্রীর। ইতোমধ্যে নির্দেশ দিয়েছেন তাদের খোঁজখবর নেওয়ার।

গত বুধবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে সরজমিনে সার্বিক খোঁজখবর নিয়ে অবহিত করার নির্দেশ দিয়েছেন। সেই নির্দেশনা অনুযায়ী একই দিন বিকেলে তাদের বাড়িতে ত্রিশাল উপজেলা নির্বাহী কর্মকর্তা আক্তারুজ্জামান যান। সোহেল-রওশন দম্পতি জানান, প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে আমাদের কাছে ফোন আসে। আমার জীবনের সর্বোচ্চ পাওয়া এ ফোন। ডিসি সাহেব ফোন দিয়েছেন, উপজেলা নির্বাহী অফিসার নিজে আমার বাড়িতে এসেছেন খোঁজ নিতে। আমরা কষ্টের মধ্যে বাস করলেও আজ যেন ফাগুনের ছোঁয়ায় নতুন বার্তা বয়ে আসছে। এতে আমাদের জীবনে ১৫ বছরের যত কষ্ট ছিল তা আজ আর মনে হচ্ছে না।মমতাময়ী মা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অনেক ধন্যবাদ জানাই। তিনি যদি আমাদের থাকার ঘর, মেয়ের লেখাপড়া ও জীবিকার ব্যবস্থা করে দেন- সারা জীবন তার কথা মনে রাখব। তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি।

ত্রিশাল উপজেলা নির্বাহী কর্মকর্তা আক্তারুজ্জামান জানান, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে গিয়েছিলাম সেই বাড়িতে। তাদের সমস্যা শুনে মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয়কে অবহিত করেছি। দ্রুত সময়ের মধ্যেই সেই ভালোবাসার দম্পতির সমস্যা সমাধান করে দেবে মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে। সোহেল রওশন দম্পতির ভালোবাসা আমাদের সমাজের জন্য দৃষ্টান্ত।

উল্লেখ্য, ১০ টাকায় পাওয়া নম্বর থেকে যে ভালোবাসার শুরু, তা আজ ১৫ বছর পেরিয়েছে। প্রতিদিনের কথোপকথনে ঘটে প্রেম-ভালোবাসার সম্পর্ক। মেয়েটি প্রাথমিক পর্যায়েই তার প্রেমিককে জানিয়েছিলেন তিনি শারীরিক প্রতিবন্ধী। কিন্তু ভালোবাসার মায়ার বাঁধনে জড়িয়ে পড়া রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে উচ্চশিক্ষা লাভ করা গোদাগাড়ীর সোহেল মিয়া ২০০৭ সালে পরিবারের অমতে বিয়ে করেন রওশন আরাকে। সেই থেকে পিঠে চড়িয়ে সংসারের কাজ, বিভিন্ন যায়গায় যাওয়া, ঘুরে বেড়ানো আর স্ত্রীর সব দায়িত্ব পালন করে চলেছেন। এ যেন ভালোবাসার এক অনন্য নিদর্শন সোহেল-রওশন দম্পতির মধ্যে।

কে/

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –