• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী গরমে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা: ইউনিসেফ গুচ্ছ ভর্তি পরীক্ষা: বেরোবি কেন্দ্রের পরীক্ষার্থী ৩১ হাজার ৯৪৬ জন বাংলাদেশ-ভারত ঐক্যবদ্ধভাবে কাজ করবে: ত্রাণ প্রতিমন্ত্রী কাতারের আমিরের সফরে যা পেল বাংলাদেশ

বিশ্ববিদ্যালয়ের নিজস্ব বাসে বাড়ি ফিরছে বেরোবির শিক্ষার্থীরা     

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৫ জুলাই ২০২১  

করোনা বিস্তার রোধে সরকার ঘোষিত কঠোর লকডাউনে রংপুরে অবস্থানরত বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদেরকে নিয়ে বৃহস্পতিবার (১৫ জুলাই) বিশ্ববিদ্যালয়ের নিজস্ব পরিবহনে বিভিন্ন বিভাগীয় শহরের উদ্দেশ্যে ৮টি বাস ছেড়ে গেছে।

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস থেকে যথাক্রমে কুষ্টিয়ার উদ্দেশ্যে (সকাল ৭টায়) একটি, বগুড়ার উদ্দেশ্যে (সকাল ৯টায়) একটি এবং রাজশাহীর উদ্দেশ্যে (সকাল ৮টায়) দুইটি বাস ছেড়ে যায়। গাড়ি ছাড়ার নির্ধারিত সময়ের পূর্বে নিবন্ধিত শিক্ষার্থীদের স্বাস্থ্য পরীক্ষা ও মাস্ক পরিধানসহ প্রয়োজনীয় সুরক্ষাবিধি নিশ্চিত করা হয়।

এসময় বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের প্রক্টর গোলাম রব্বানী ও ছাত্র উপদেষ্টা ড. মোঃ নুর আলম সিদ্দিকসহ দায়িত্বপ্রাপ্ত শিক্ষক ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এছাড়া বিকেলে ময়মনসিংহ, চট্টগ্রাম, জামালপুর ও বরিশাল-খুলনা রুটে একটি করে মোট ৪টি বাস ছেড়ে যায়। শুক্রবার (১৬ জুলাই) নওগাঁ ও সিরাজগঞ্জ রুটে ২টি বাস এবং শনিবার (১৭ জুলাই) নাটোর ও হবিগঞ্জ রুটের উদ্দেশ্যে শিক্ষার্থীদেরকে নিয়ে রওনা হবে।

এদিকে রংপুর বিভাগের শিক্ষার্থীদেরকে নিয়ে ১৮ ও ১৯ জুলাই ক্যাম্পাস থেকে কয়েকটি রুটে বাস ছেড়ে যাবে। রংপুর বিভাগের শিক্ষার্থীদের রুট বিন্যাসসহ বিস্তারিত তথ্য যথাসময়ে বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ওয়েব সাইটে (www.brur.ac.bd) এবং জনসংযোগ, তথ্য ও প্রকাশনা বিভাগের অফিসিয়াল ফেসবুক পেইজ (Public Relations, Information and Publication Division, BRUR)-এর মাধ্যমে জানানো হবে। 

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –