• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

৯৭ নায়িকার সঙ্গে অভিনয় করেছেন রুবেল

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৩ জুলাই ২০২১  

এখন পর্যন্ত মোট ৯৭ জন নায়িকার বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক রুবেল। এই সংখ্যা শিগগিরই ১০০ পূর্ণ করবেন বলে জানালেন তিনি। সেই সঙ্গে ১০০ নায়িকার নায়ক হওয়ার মধ্য দিয়ে গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডসে নিজের নাম লিপিবদ্ধ করাতে আবেদন করবেন তিনি।

সম্প্রতি মাছরাঙা টেলিভিশনের ঈদের বিশেষ 'রাঙা সকাল'-এ এসব পরিকল্পনার কথা শেয়ার করেন রুবেল। মজার তথ্য হিসেবে তিনি আরও বলেন, ‌'নায়িকা সুচরিতা আমার নায়িকা হিসেবে অভিনয় করেছেন। আবার আমার বোন, মা, দাদির চরিত্রেও অভিনয় করেছেন।' এ ছাড়াও ৩৫ বছরের চলচ্চিত্র জীবনে ২৩০টির মতো চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। রেকর্ড বিচারে এটিও উল্লেখযোগ্য ঘটনা বলে অভিহিত করেন রুবেল।

কাজী হায়াত পরিচালিত মান্না অভিনীত আলোচিত 'আম্মাজান' চলচ্চিত্রে অভিনয় করার কথা ছিল রুবেলের। শুধু তাই নয়, ছবিটিতে চুক্তিবদ্ধও হয়েছিলেন তিনি। যদিও শেষ মুহূর্তে একটি বিশেষ কারণে সে ছবিতে তার আর অভিনয় করা হয়নি।

চিত্রনায়ক হবার আগে চলচ্চিত্রে রুবেল পা রেখেছিলেন প্লেব্যাক সংগীতশিল্পী হিসেবে! 'জীবন নৌকা' ছবিতে বড় ভাই চিত্রনায়ক সোহেল রানার জন্য কণ্ঠ দিয়েছিলেন তিনি। চার বছর নজরুল সংগীতে এবং সাড়ে চার বছর শাস্ত্রীয় সংগীতে তালিম নিয়েছিলেন তিনি। ব্যাডমিন্টন, ফুটবল ও কারাতে চ্যাম্পিয়নশিপে জাতীয়ভাবে পুরস্কৃতও হয়েছেন তিনি।

'রাঙা সকাল'-এ রুবেল তার উল্লেখযোগ্য বেশ কয়েকটি সিনেমার গল্প বলেছেন, যে চলচ্চিত্রগুলোতে অভিনয় করতে গিয়ে বারবার মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছেন তিনি।

পর্বটি প্রচার হবে ঈদের ষষ্ঠ দিন, সকাল ৭টা থেকে ৯টায়, মাছরাঙা টেলিভিশনে।

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –