ব্রেকিং:
করোনাভাইরাস সংক্রমণ বৃদ্ধি পাওয়া আগামী দুই সপ্তাহের স্কুল কলেজ বন্ধ থাকবে বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক
  • শুক্রবার   ২১ জানুয়ারি ২০২২ ||

  • মাঘ ৮ ১৪২৮

  • || ১৬ জমাদিউস সানি ১৪৪৩

সর্বশেষ:
আগামী দুই সপ্তাহের জন্য শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা চলতি অধিবেশনেই নির্বাচন কমিশন আইন পাসের চেষ্টা থাকবে: আইনমন্ত্রী নিবন্ধনবিহীন আইপিটিভি বন্ধে জেলা প্রশাসকদের প্রতি নির্দেশ তথ্যমন্ত্রীর র‌্যাবের প্রতি অবিচার করা হচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী প্রতিক্রিয়াশীলরা বাংলাদেশকে নিজের দেশ মনে করে না: পরিকল্পনামন্ত্রী

এখন অপুর অনেক নায়ক 

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৪ জানুয়ারি ২০২২  

একসঙ্গে প্রেমের অভিনয় করতে করতে একে অপরকে সত্যি সত্যিই ভালোবেসে ফেলেছিলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস ও নায়ক শাকিব খান। প্রেমের পথ মাড়িয়ে বিয়ের পিঁড়িতে বসেন এই তারকা। আর সেই গোপন বিয়ের খবর সন্তানসহ টিভি লাইভে এসে জানান দেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। 

এতে শাকিবের সঙ্গে তার ভুল বোঝাবুঝির অবসান ঘটে সংসার ভাঙার মধ্য দিয়ে। শাকিবের জীবনে এখনো নতুন নায়িকা বুবলীর আনাগোনা। কেউ বলছেন বুবলীকে বিয়ে করেছেন শাকিব। মাঝে অনেকদিন বুবলীর আড়ালে থাকাটা অনেকে মা হওয়ার বিরতি হিসেবেও দেখছেন।

তবে অপু বিশ্বাসকে নিয়েও গুঞ্জন রয়েছে। চিত্রনায়ক বাপ্পী চৌধুরীর সঙ্গে তার প্রেমে গুজব ছিল। তবে শাকিববৃত্তে থাকাকালীন এই নায়িকা অন্যদের বিপরীতে কাজ করতে না। কিন্তু এখন অপুর জীবনে শাকিব না থাকায় নায়িকা স্বাধীনভাবে কাজ করতে পারছেন। একের পর এক নায়কের বিপরীতে তাকে কাজ করতে দেখা যাচ্ছে। শাকিবের গণ্ডি থেকে বেরিয়ে অপু বিশ্বাস নিজেকে মেলে ধরেছেন। বিভিন্ন নায়কের সঙ্গে জমিয়ে তুলছেন রসায়ন। বাপ্পী চৌধুরী, নিরব ও জয় চৌধুরীর মতো তরুণ নায়কদের সঙ্গে জুটি বেঁধেছেন কাজ করছেন অপু। জয় চৌধুরীর সঙ্গে অপু জুটি হয়েছেন ‘প্রেম প্রীতির বন্ধন’ শিরোনামের একটি সিনেমায়। 

এটি পরিচালনা করছেন সোলায়মান আলী লেবু। সিনেমাটির শুটিং করতে গিয়ে নানা বিড়ম্বনায় পড়েছেন তারা। কখনো মানুষের ঢল সামলাতে হিমশিম খেয়ে শুটিং না করেই ফিরে এসেছেন, আবার কখনো কাদাপানিতে ভিজে শরীরে বাঁধিয়েছেন সর্দি-জ্বর। এদিকে সম্প্রতি নায়ক জয় একটি ছবি শেয়ার করেন ফেসবুকে। যেখানে ঘনিষ্ঠ রূপে ক্যামেরাবন্দি হয়েছেন জয়-অপু। 

নির্দিষ্ট করে বললে, জয়ের জামার ভেতর ঢুকে পড়েছেন অপু বিশ্বাস। দুজনের মুখেই বাঁধভাঙা হাসি। ছবিটির ক্যাপশনে জয় লেখেন, ‘নতুন কিছু আসছে’। কিন্তু সেই নতুন কিছু কী তা পরিষ্কার করেননি তিনি। এ নিয়ে ভক্তদের মধ্যে চলছে কানাঘুষা। ছবিটি হাস্যোজ্বল হলেও অপু-জয়ের অনুসারীরা খুব একটা ভালোভাবে নেননি। কমেন্ট বক্সে চোখ রাখলেই সেটা বোঝা যায়। বেশির ভাগ মন্তব্যই ছিল নেতিবাচক। 

কেউ লিখেছেন, আপুটি তীব্র শীতের কারণে অন্যের সোয়েটার নিয়ে টানাটানি করছে!, আরেকজন মন্তব্য করেছেন, ছবির নাম জাম্বুরা খাবে কে?, আরেক অনুসারী লিখেছেন, অপু শালীনতা এখন আর বজায় রাখে না।

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –