• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশকে হুমকির মুখে ফেলেছে ক্রমবর্ধমান জলরাশি: গবেষণা উত্তরবঙ্গের মহাসড়কে চার লেন চালু, ঈদযাত্রা হবে স্বস্তির সব উন্নয়ন সহযোগীদের এক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী বিডিএস ভূমি ব্যবস্থাপনায় বৈপ্লবিক পরিবর্তন আনবে: ভূমিমন্ত্রী বিএনপির নিগৃহীত নেতাকর্মীদের তালিকা দিতে হবে: ওবায়দুল কাদের

ঠাকুরগাঁওয়ে নিখোঁজের পর নদীতে মিললো স্কুলছাত্রীর মরদেহ

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২২ নভেম্বর ২০২০  

ঠাকুরগাঁওয়ে নিখোঁজের ৩৬ ঘন্টা পর বাড়ির পাশের নদী থেকে স্বপ্না দাস (১৩) নামের এক স্কুল ছাত্রীর মরদের উদ্ধার করেছে স্থানীয়রা। গত শুক্রবার সন্ধ্যার পর খ্রিস্টান পরিবারের এ মেয়েটি টয়লেটে যাবার কথা বলে নিখোঁজ হয়। রোববার সকালে মেয়েটিকে মৃত অবস্থায় নদীতে পাওয়া যায়। নিহত স্বপ্না দাস বালিয়াডাঙ্গী উপজেলার চাড়োল ইউনিয়নের পরদেশী পাড়া গ্রামের রবিন দাসের মেয়ে এবং সে ওই উপজেলার মধুপুর উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেনীর ছাত্রী ।
 
পরিবারের সদস্যরা জানান, শুক্রবার সন্ধায় স্বপ্না’দাস  মাছ রান্নার জন্য মা’কে সাহায্য করছিল । এর এক পযার্য়ে  টয়লেটে যাওয়ার কথা বলে সে রান্না ঘর থেকে বের হয় । তবে  এর পর সে আর ঘরে ফেরেনি।  তাকে খোঁজার সময় টয়লেটের সামনে তার পা’য়ের  জুতা ও পানির পাত্রটি পড়েছিল। অবশেষে রোববার সকালে  বাড়ির পাশের তিরনই নদী থেকে তার মরদেহ  পাওয়া যায় ।

বালিযাডাঙ্গী চাড়োল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান দীলিপ কুমার চ্যাটার্জী বলেন, গ্রামবাসীর মধ্যে কেউ কেউ কুসংষ্কারের কথা বলছেন যে মেয়েটিকে  জ্বিন বাড়ি থেকে নিয়ে গিয়ে নদীতে ডুবিয়ে মেরেছে। তবে বিষয়টি পুলিশ দেখছে, অবশ্যই এর একটা সঠিক কারণ সামনে আসবে। অপরদিকে  স্বপ্নার মা আসন্তা দাস ও বাবা রবিন দাসের দাবি তার মেয়ের স্বাভাবিক মৃত্যু হয়নি।  তাকে হত্যা করা হয়েছে ।
 
বালিয়াডাঙ্গী থানার ওসি (তদন্ত) আব্দুস সবুর  বলেন , এটি যে কোন স্বাভাবিক মৃত্যু নয় তা বোঝাই যাচ্ছে। তদন্ত করার পর বলা সম্ভব হবে স্বপ্নার মৃত্যুর রহস্য ।

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –