• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
মুজিবনগর সরকারের ভূমিকা ইতিহাসে অনন্য: রাষ্ট্রপতি নির্বাচনে মন্ত্রী-এমপিরা হস্ত‌ক্ষেপ করবে না: ওবায়দুল কাদের লালমনিরহাটে যুবলীগ কর্মীর পায়ের রগ কাটলেন যুবদল নেতা বাসার ছাদ থেকে পড়ে যুবকের রহস্যজনক মৃত্যু ঠাকুরগাঁওয়ে ঈদ-নববর্ষে ১০ জন নিহত, আহত ২ শতাধিক

বালিয়াডাঙ্গীতে ভিডিও বার্তা দিয়ে ব্যবসায়ীর আত্মহত্যা

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি ২০২১  

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় টাকার জন্য প্রকাশ্যে গালিগালাজ ও মারপিটের অপমান সহ্য করতে না পেরে আব্দুর গফুর নামে এক মাছ ব্যবসায়ী আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে উপজেলার দুওসুও ইউপির সনগাঁও গ্রামে মাত্র এক হাজার টাকা পরিশোধ করতে না পারায় স্থানীয় যুবক জমির উদ্দীন তাকে মারধর করেন।

এ সময় মারধরের ভিডিও করা হয়েছে বলেও স্থানীয়দের পক্ষ থেকে জানানো হয়। পরে অভিমান সইতে না পেরে গফুর আত্মহত্যা করেন। এ ঘটনায় দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে নিহতের পরিবার ও প্রতিবেশীরা।

নিহত মাছ ব্যবসায়ী আবদুল গফুরের স্ত্রী রোজিনা বেগম বলেন, সকালে পাশের গ্রামের পয়জার আলীর ছেলে  জমির উদ্দীন দু’বার পাওনা টাকা চাইতে বাড়িতে আসেন। স্বামীকে না পেয়ে মোবাইলে যোগাযোগের চেষ্টা করেন। মোবাইল রিসিভ না হলে বাড়ি থেকে রেগে বেরিয়ে যান জমির উদ্দীন। এরপর স্থানীয় বাজারে দেখা হলে প্রকাশ্যে লোকজনের সামনে তাকে মারপিট করেন। অপমান সহ্য করতে না পেরে স্বামী বাসায় আসার আগেই গ্যাস ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেন। 

প্রতিবেশী নাসিরুল ইসলাম বলেন, গফুরকে ঠাকুরগাঁও সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক ডা. ফাহিম জানান, এ ধরণের রোগী সচরাচর বাঁচে না। তাই গফুরের ইচ্ছায় তাকে বাড়িতে ফেরত নিয়ে যাই। সেখানে পৌঁছানোর পর বিকেল ৩টার দিকে গফুর মারা যান। 

ডা. মো. ফাহিম বলেন, রোগীর অবস্থা আশঙ্কাজনক ছিল। তারপরও আমরা  তাকে ভর্তি করতে বলেছিলাম। কিন্তু হাসপাতাল কর্তৃপক্ষকে না জানিয়ে কেন তাকে বাড়িতে নিয়ে যাওয়া হলো, বিষয়টি আমাদের জানা নেই। 

দুওসুও ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহবুব আলম বলেন, মারপিটের ঘটনার সময় এলাকায় ছিলাম না। বিষয়টি নিয়ে খোঁজ নিচ্ছি। 

বালিয়াডাঙ্গী থানার ওসি হাবিবুল হক প্রধান বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। এখনও কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। 

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –