• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত- প্রধানমন্ত্রী দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড মেডিকেল কলেজের ক্লাস অনলাইনে নেয়ার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ‘গণতান্ত্রিক রীতিনীতি না মানলে জনগণই বিএনপিকে প্রতিহত করবে’ লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির দুই নেতা কারাগারে

ঠাকুরগাঁওয়ে  লিচু গাছে ধরা সেই আম ছিঁড়ে নিয়ে পালালেন দুই তরুণ   

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২০ এপ্রিল ২০২১  

লিচুগাছে ধরা সেই আমটি ছিঁড়ে নিয়ে পালালেন দুই তরুণ। কিন্তু কারা সেই দুই তরুণ, কেউ বলতে পারছেন না। তবে গাছের মালিকের দাবি, স্থানীয় ইউপি সদস্যের সঙ্গেই এসেছিলেন তারা। মঙ্গলবার সকালে আমটি ছিঁড়ে নেয়ার ঘটনা ঘটে বলে জানিয়েছেন গাছের মালিক আবদুর রহমান।

আবদুর রহমান বলেন, সকালে স্থানীয় সফিকুল ইসলাম সিকিম মেম্বারের ভাতিজা সোহেল রানা আসে আমটি দেখতে। সে বাসায় যাওয়ার পথে একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। এ নিয়ে তর্কাতর্কি হলে বিষয়টি সে তার চাচা সিকিম মেম্বারকে অবগত করলে মেম্বার আমার বাসার এখানে আসে। মেম্বারের সঙ্গে তিনজন ছেলেও আসে।

তিনি বলেন, এরপর মেম্বারের সঙ্গে কথা-কাটাকাটি হয় আমার। এর মাঝেই তিনজনের মধ্যে একজন গাছ থেকে আমটি ছেঁড়ে আর আরেকজন মোটরসাইকেলে বসা ছিল। পরে তারা আমটি নিয়ে চলে যায়।

এ ব্যাপারে বালিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) ৭ নম্বর ওয়ার্ডের সদস্য সফিকুল ইসলাম বলেন, সকালে আমি সেখানে গিয়ে আবদুর রহমানকে বলেছি, যাতে এখানে একটু ভিড় কম হয়। এখন করোনার সময়, এমনি দেশের অবস্থা ভালো না। এরপর সে আমাকে বলে আপনারা মেম্বার-চেয়ারম্যান কী করেন। এসব আপনারা সামলাতে পারেন না? এর মাঝে কে আমটি ছিঁড়েছে, আমি চিনি না তাদের। কারণ তারা তো আর আমার সঙ্গে যায়নি। এখন আবদুর রহমান আমার নামে মিথ্যা অপবাদ দিচ্ছেন।

ঠাকুরগাঁও সদর উপজেলার বালিয়া ইউনিয়নের কোলনী পাড়ার আব্দুর রহমানের বাড়ির লিচুগাছে আমটি দেখা যায়। 

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –