• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী গরমে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা: ইউনিসেফ গুচ্ছ ভর্তি পরীক্ষা: বেরোবি কেন্দ্রের পরীক্ষার্থী ৩১ হাজার ৯৪৬ জন বাংলাদেশ-ভারত ঐক্যবদ্ধভাবে কাজ করবে: ত্রাণ প্রতিমন্ত্রী কাতারের আমিরের সফরে যা পেল বাংলাদেশ

ঠাকুরগাঁওয়ে করোনায় আরো দুজনের মৃত্যু

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১১ জুন ২০২১  

ঠাকুরগাঁওয়ে আশঙ্কাজনক হারে করোনায় আক্রান্ত ও মৃতের সংখ্যা বাড়ছে। করোনায় আক্রান্ত হয়ে সর্বশেষ দুজনের মৃত্যু হয়েছে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা দাঁড়াল ৪৫ জনে।

এদিকে গত ২৪ ঘন্টায় আক্রান্ত ৩৯ জনসহ জেলায় সর্বমোট করোনা রোগীর সংখ্যা দাঁড়াল ১৭৬০ জনে। সিভিল সার্জন ডা. মাহফুজার রহমান সরকার এ তথ্য নিশ্চিত করেছেন।

সিভিল সার্জন অফিসের সূত্রমতে, করোনায় সর্বশেষ মৃত্যুবরণকারী দুই নারী পুরুষ হলেন যথাক্রমে- জেলার বালিয়াডাঙ্গী ও হরিপুর উপজেলার বাসিন্দা। তাদের বয়স ৫০-৫৭ বছর। বালিয়াডাঙ্গী উপজেলা নিবাসী ৫৭ বছর বয়সী (পুরুষ) ঢাকা পিজি হাসপাতালে( বিএসএমএমইউ) এবং হরিপুর উপজেলা নিবাসী ৫০ বছর বয়সী (মহিলা) দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তাদের মধ্যে একজন ডায়াবেটিস এবং অন্যজন কিডনি রোগে ভুগছিলেন।

এদিকে গত ২৪ ঘণ্টায় ১১৩টি নমুনা পরীক্ষা করে ৩৯ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। এরমধ্যে সদর উপজেলায় ৯ জন, বালিয়াডাঙ্গী ১৮জন, রানীশংকৈল ৪ জন, পীরগঞ্জ উপজেলায় ৬ জন ও হরিপুর উপজেলায় ২ জন। তাদের মধ্যে ঠাকুরগাঁও পৌর মেয়রের স্বামী সাংবাদিক এটিএম শামসুজ্জামানও রয়েছেন। আর মেয়র আন্জুমান আরা বন্যাকে রংপুর সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সিভিল সার্জন ডা. মাহফুজার রহমান সরকার জানান, করোনার প্রথম ঢেউয়ের তুলনায় ২য় ঢেউয়ে জেলায় আক্রান্ত ও মৃত্যের সংখ্যা আশঙ্কাজনক হারে বাড়ছে। তাই স্বাস্থ্যবিধি মেনে চলা ও মাস্ক ব্যবহারের বিকল্প নেই।

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –