• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
মুজিবনগর সরকারের ভূমিকা ইতিহাসে অনন্য: রাষ্ট্রপতি নির্বাচনে মন্ত্রী-এমপিরা হস্ত‌ক্ষেপ করবে না: ওবায়দুল কাদের লালমনিরহাটে যুবলীগ কর্মীর পায়ের রগ কাটলেন যুবদল নেতা বাসার ছাদ থেকে পড়ে যুবকের রহস্যজনক মৃত্যু ঠাকুরগাঁওয়ে ঈদ-নববর্ষে ১০ জন নিহত, আহত ২ শতাধিক

পীরগঞ্জে বিকাশ ব্যবসায়ী ইসাহাক হত্যায় জড়িত ৩ জন আটক

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৯ জুলাই ২০২১  

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে বিকাশ ব্যবসায়ী ইসাহাক আলী হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত ৩ জনকে আটক করে হত্যার কাজে ব্যবহৃত চাকু উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে উপজেলার দক্ষিণ মাধবপুর গ্রামে খড়ির স্তূপ থেকে এসব আলামত উদ্ধার করা হয়।

পীরগঞ্জ থানার ওসি প্রদীপ কুমার রায় জানান, ঈদের আগের দিন ভোরে জাবরহাট বাজারের বিকাশ ব্যবসায়ী ইসাহাক আলীর গলাকাটা মরদেহ তার বাড়ির পাশে থেকে উদ্ধার করা হয়। খুনিদের ধরতে পুলিশ তথ্য প্রযুক্তি ব্যবহার করে ঘটনার অনুসন্ধান শুরু করে। ঘটনাস্থল থেকে পাওয়া একটি জুতার সূত্র ধরে তথ্যপ্রযুক্তি ব্যবহার করে। 

একপর্যায়ে জাবরহাট এলাকার সন্দেহভাজন নয়ন নামে একজনকে রাজধানীর ধানমন্ডি থেকে আটক করা হয়। আটককৃত ওই যুবকের দেয়া তথ্যমতে জাবরহাট ইউনিয়নের মেজবাউল ও আরিফুল ইসলাম নামের আরো দুইজনকে আটক করা হয়।

তাদের দেয়া তথ্য অনুযায়ি বৃহস্পতিবার দুপুরে আটক আরিফকে সঙ্গে নিয়ে তার দক্ষিণ মাধবপুরের বাড়িতে অভিযান চালায় পুলিশ। এসময় তার বাড়ির পাশের খড়ের স্তূপ থেকে হত্যার কাজে ব্যবহৃত একটি চাকু উদ্ধার করা হয়। 

ওসি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা স্বীকার করে, ওই ব্যবসায়ীর কাছে অনেক টাকা ছিল। সে টাকা হাতিয়ে নিতেই পরিকল্পনা করে। ব্যবসায়ী ইসাহাক রাতে বাড়ি ফেরার পথে তার পথরোধ করে হত্যা করে ১ লাখ ৩৭ হাজার টাকা নিয়ে যায় আটককৃতরা। পরে একটি বাগানে বসে সে টাকা ভাগবাটোয়ারা হয়। এ হত্যাকাণ্ডের সঙ্গে আরো ২/১জন জড়িত থাকার কথা স্বীকার করেছে তারা। তাদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।

আটক নয়ন উপজেলার জাবরহাট এলাকার একরামুল হকের, মেজবাউল চন্দ্ররিয়া বিশমাইল গ্রামের মকলেশুর রহমানের এবং আরিফুল দক্ষিণ মাধবপুর গ্রামের আজহারুলের ছেলে বলে জানায় পুলিশ।

এর আগে, গত ১৯ জুলাই রাতে জাবরহাট বাজারের নিজ দোকান বন্ধ করে করনাই পশ্চিমপাড়া নিজ বাড়ি যাওয়ার পথে হত্যাকাণ্ডের শিকার হয় বিকাশ ব্যবসায়ী ইসাহাক আলী।

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –