• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

রাণীশংকৈল ও হরিপুর উপজেলায় নৌকা ৬টি, বিদ্রোহী ৫টিতে বিজয়ী

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১২ নভেম্বর ২০২১  

ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈল ও হরিপুর উপজেলার ১১টি ইউনিয়নে বেসরকারিভাবে নৌকা প্রার্থী ৬টি ও বিদ্রোহী প্রার্থী ৫টিতে জয়ী হয়েছে।গতকাল বৃহস্পতিবার (১১ নভেম্বর) রাত ১১টায় ফলাফল ঘোষণা করে জেলা নির্বাচন অফিস।

নির্বাচন অফিস সূত্র জানায়, রাণীশংকৈল উপজেলার ৫টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ২১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করেন। আর হরিপুর উপজেলার ৬টি ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী ৩০ জন। ১১টি ইউনিয়নের ৯৯ ওয়ার্ডের ভোট কেন্দ্রে ব্যালটের মাধ্যমে এ ভোট অনুষ্ঠিত হয়েছে।

নির্বাচন অফিসের সূত্রে প্রাপ্ত ফলাফল অনুযায়ী রাণীশংকৈল উপজেলা ৫টি ইউনিয়নে: ১ নং-ধর্মগড় ইউনিয়নে নৌকার প্রার্থী আবুল কাশেম, ২ নং-নেকমরদ ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মোটরসাইকেল নিয়ে আবুল হোসেন মাস্টার, ৩ নং-লেহেম্বা ইউনিয়নে নৌকার প্রার্থী আবুল কালাম, ৪ নং-কাশিপুর ইউনিয়নে নৌকার প্রার্থী আতিকুর রহমান বকুল এবং ৫ নং-রাতোর ইউনিয়নে নৌকার প্রার্থী বাবু শরৎচন্দ্র রায় জয়ী হয়েছেন।

হরিপুর উপজেলার ৬ ইউনিয়নের মধ্যে: ১ নং গেদুরা ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী তরিকুল ইসলাম, ২ নং আমগাও থেকে নৌকার প্রার্থী পাভেল তালুকদার, ০৩ নং বকুয়া থেকে নৌকার প্রার্থী আবু তাহের, ০৪ নং ডাঙ্গীপাড়া ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আহসান হাবিব, ৫ নং হরিপুর ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী রফিকুল ইসলাম এবং ৬ নং ভাতুড়িয়া থেকে নৌকার বিদ্রোহী প্রার্থী শাহজাহান জয়ী হয়েছেন।

ঠাকুরগাঁও জেলা নির্বাচন কর্মকর্তা শফিকুল ইসলাম জানান, ১১টি ইউনিয়নে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে। ভোটাররা উৎসব মুখর পরিবেশে ভোট প্রদান করেছে। কেন্দ্রে আইন-শৃঙ্খলা বাহিনীর ভূমিকাও প্রশংসা করার মতো ছিল।

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –