ব্রেকিং:
করোনাভাইরাস সংক্রমণ বৃদ্ধি পাওয়া আগামী দুই সপ্তাহের স্কুল কলেজ বন্ধ থাকবে বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক
  • শুক্রবার   ২১ জানুয়ারি ২০২২ ||

  • মাঘ ৮ ১৪২৮

  • || ১৬ জমাদিউস সানি ১৪৪৩

সর্বশেষ:
আগামী দুই সপ্তাহের জন্য শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা চলতি অধিবেশনেই নির্বাচন কমিশন আইন পাসের চেষ্টা থাকবে: আইনমন্ত্রী নিবন্ধনবিহীন আইপিটিভি বন্ধে জেলা প্রশাসকদের প্রতি নির্দেশ তথ্যমন্ত্রীর র‌্যাবের প্রতি অবিচার করা হচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী প্রতিক্রিয়াশীলরা বাংলাদেশকে নিজের দেশ মনে করে না: পরিকল্পনামন্ত্রী

পুলিশকে ধাক্কা দিয়ে পালিয়েও শেষ রক্ষা হয়নি চোর বাবুর

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৯ জানুয়ারি ২০২২  

ঠাকুরগাঁওয়ে গ্রেফতারের পর পুলিশকে ধাক্কা দিয়ে হাতকড়াসহ দৌড়ে পালিয়ে যান চুরির মামলায় অভিযুক্ত আমজাদ বাবু। তবে শেষ রক্ষা হয়নি, তাকে ধরে ফের পুলিশের হাতে দেয় গ্রামবাসী।

গতকাল শনিবার রাতে ঠাকুরগাঁও সদর উপজেলার সালন্দর ইউনিয়নের শিংপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। ৩৫ বছর বয়সী আমজাদ বাবু একই গ্রামের তৈয়ব আলীর ছেলে।

পুলিশ জানায়, ১৩ ডিসেম্বর রাতে সদর থানার গড়েয়া ইউনিয়নে আরাজী মাটিগাড়া গ্রামের অনিল চন্দ্র অধিকারীর বাসায় চুরি হয়। এ ঘটনায় সদর থানায় একটি লিখিত অভিযোগ করেন তিনি। অভিযোগে তিনি আমজাদ বাবুর নাম সন্দেহজনক উল্লেখ করেন। পরে অভিযোগটি মামলায় রুজু হয়। এরপর থেকে বাবুকে খুঁজতে থাকে পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে শনিবার বাবুকে গ্রেফতার করা হয়। ধরে আনার সময় উজ্জ্বল হোসেন নামে এক কনস্টেবলকে ধাক্কা দিয়ে পালানোর চেষ্টা করেন বাবু। পরে পুলিশ সদস্যরা গ্রামবাসীর সহায়তায় তাকে ধরে থানায় নিয়ে আসেন। তবে এ সময় হাতের আঙ্গুলের নখ উপড়ে গিয়ে জখম হন কনস্টেবল উজ্জ্বল হোসেন।

এ বিষয়ে ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীরুল ইসলাম বলেন, বাবুকে চুরির মামলায় গ্রেফতার করা হয়েছে। তার কাছ থেকে চুরি হওয়া মালামাল উদ্ধার করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –