• মঙ্গলবার   ২৭ সেপ্টেম্বর ২০২২ ||

  • আশ্বিন ১২ ১৪২৯

  • || ২৯ সফর ১৪৪৪

সর্বশেষ:
বাংলাদেশ বিরোধী অপপ্রচারের সমুচিত জবাব দিন: প্রধানমন্ত্রী পঞ্চগড়ে নৌকাডুবিতে মৃত বেড়ে ৫৬ চীন ও বাংলাদেশ অবিচ্ছেদ্য কৌশলগত অংশীদার: রাষ্ট্রদূত জিমিং এফিডেভিট ছাড়াই সংশোধন করা যাবে পাসপোর্টের নাম-বয়স তাকরিমকে সংবর্ধনা দেবে ধর্ম মন্ত্রণালয় ও ইসলামিক ফাউন্ডেশন

রাণীশংকৈলে বীর মুক্তিযোদ্ধাদের মাঝে স্মার্ট আইডি কার্ড বিতরণ

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০২২  

রাণীশংকৈলে বীর মুক্তিযোদ্ধাদের মাঝে স্মার্ট আইডি কার্ড বিতরণ             
ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় ৬৫ জন জীবিত বীর মুক্তিযোদ্ধার মাঝে ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড বিতরণ করা হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) উপজেলা হলরুমে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।  

ইউএনও সোহেল সুলতান জুলকার নাইন কবিরের সভাপতিত্বে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না। বিশেষ অতিথি ছিলেন ভাইস চেয়ারম্যান শেফালী বেগম ও আ'লীগ সভাপতি সাবেক অধ্যক্ষ সইদুল হক। এছাড়াও অনুষ্ঠানে বিভিন্ন কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠানে বক্তারা বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার বীর মুক্তিযোদ্ধাদের সম্মানী ভাতা বৃদ্ধি, রাষ্ট্রীয় মর্যাদায় দাফনসহ বিভিন্ন সম্মাননা ও সুযোগ সৃষ্টি করেছেন। এ সার্টিফিকেট ও আইডি কার্ড মুক্তিযোদ্ধাদের মূল্যায়ন ও সুযোগ বৃদ্ধি করেছে। 

ইউএনও জানান, আজ ৬৫ জীবিত বীর মুক্তিযোদ্ধাকে এ সার্টিফিকেট ও কার্ড দেয়া হলো। অবশিষ্ট মৃত বীর মুক্তিযোদ্ধাকে পরে পর্যায়ক্রমে এ সার্টিফিকেট ও কার্ড দেওয়া হবে। 

এছাড়াও অনুষ্ঠানে বক্তব্য দেন- বীর মুক্তিযোদ্ধা হবিবর রহমান, বিদেশি চন্দ্র রায় ও আবুল হোসেন, প্রেসক্লাব সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম ও ফারুক হোসেন, সোনালী ব্যাংক ম্যানেজার শেখ আব্দুল জব্বার প্রমুখ। উপস্থাপনা করেন সহকারী কমিশনার (ভূমি) ইন্দ্রজিৎ সাহা। 

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –