• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

ব্যবসায়ীর ৮ লাখ টাকার মালামাল নিয়ে ট্রাকচালক উধাও

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৩ সেপ্টেম্বর ২০২২  

ব্যবসায়ীর ৮ লাখ টাকার মালামাল নিয়ে ট্রাকচালক উধাও                    
ঠাকুরগাঁও থেকে সিরাজগঞ্জে যাওয়ার পথে এক ব্যবসায়ীর আট লাখ টাকার মালামাল নিয়ে শরিফুল ইসলাম নামে এক ট্রাকচালক উধাও হয়েছেন। গত সোমবার (১৯ সেপ্টেম্বর) ভুট্টাবোঝাই ট্রাকটি রওনা দিলেও এখনো গন্তব্যে পৌঁছায়নি। চালকেরও কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না। 

এ ঘটনায় ভুক্তভোগী ব্যবসায়ী বদরুল আলম বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যায় ঠাকুরগাঁও সদর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। 

ব্যবসায়ী বদরুল আলম ঢাকা পোস্টকে বলেন, আমার চাচা ইউসুফ আলীকে নিয়ে আমি ঠাকুরগাঁওয়ে আসি। আমাদের ক্রয়কৃত ২০ হাজার ২৭৫ কেজি ভুট্টা নিয়ে যাওয়ার জন্য জেলা ট্র্যাক, ট্যাংকলরি,কাভার্ডভ্যান ও পিকআপ শ্রমিক ইউনিয়নে আমরা আবেদন করি। সেই প্রেক্ষিতে শ্রমিক ইউনিয়নের সোলেমান আলী নামে একজন আমাদের একটি ট্রাক বন্দোবস্ত করে দেন। ভুট্টাগুলো ঠাকুরগাঁও চৌধুরীহাট থেকে সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার আমান ফিড মিলে পৌঁছে দেওয়ার জন্য ট্রাকটি ঠিক করা হয়। ট্রাকটি রওনা হওয়ার কয়েক ঘণ্টা পর থেকে ট্রাকচালক শরিফুল ইসলামের সঙ্গে আর যোগাযোগ করা যায়নি। তার মোবাইল নম্বর তখন থেকে বন্ধ রয়েছে। আমার ভুট্টাগুলোর আনুমানিক দাম হবে প্রায় আট লাখ টাকা। আমার মনে হয় এখানে অনেকের যোগসাজশ রয়েছে। এ জন্য আমি সদর থানায় অভিযোগ দিয়েছি। আমি আমার ভুট্টা ফেরত চাই। 

এদিকে এ ঘটনায় বৃহস্পতিবার রাতে সোলেমান আলীকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেয় পুলিশ। এর প্রতিবাদে গাড়ি আটকে রেখে প্রায় এক ঘণ্টা রাস্তা অবরোধ করে রাখেন শ্রমিক ইউনিয়নের নেতা-কর্মীরা। 

এ বিষয়ে ঠাকুরগাঁও সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন বলেন, ভুক্তভোগী ব্যবসায়ী থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। সেই প্রেক্ষিতে আমরা জেলা ট্রাক, ট্যাংকলরি ও শ্রমিক ইউনিয়নের নেতাদের সঙ্গে কথা বলেছি। তারা এক সপ্তাহ সময় নিয়েছেন। যথাসময়ে ব্যবসায়ী তার ভুট্টা ফিরে না পেলে মামলা নেওয়া হবে।  

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –